মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে মহিলার মৃত্যু



বিশেষ প্রতিনিধি:: কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে ট্রেনের ধাক্কায় আহত মনোয়ারা বেগম (৫০) নামের এক মহিলার মৃত্যুর খবর পাওয়া গেছে। তিনি বরমচাল ইউনিয়নের ইসলামাবাদ (নন্দনগর) গ্রামের বাছিত মিয়ার বোন।
৫ জুলাই বুধবার সকাল আনুমানিক সাড়ে ৭ টার দিকে বরমচাল রেল ষ্টেশনের আউটার সিগনাল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতের লাশটি ইতোমধ্যে পারিবারিকভাবে দাফন হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, মনোয়ারা বেগম দীর্ঘদিন থেকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় জীবন অতিবাহিত করছিলেন। মাঝে মাঝে তিনি পরিবারে অগোচরে বাড়ি থেকে বের হয়ে যেতেন। একইভাবে বুধবার সকালে পরিবারের অগোচরে বাড়ি থেকে বের হয়ে যান। এসময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক মহিলার আহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মনোয়ারা বেগমকে দেখতে পায়। এরপর চিকিৎসার জন্য মনোয়ারাকে নিয়ে গেলে পথিমধ্যে তার মৃত্যু হয়।
এ বিষয়ে জানতে চাইলে বরমচাল রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার রতীশ বিশ্বাস জানান, কালনী ট্রেনের ধাক্কায় আহত এক মহিলার খবর পেয়ে আমাদের লোক এগিয়ে যায়। কিন্তু ঘটনাস্থলে যাওয়ার আগেই আহত ওই মহিলাকে পরিবারের লোকজন নিয়ে যায়।
এ বিষয়ে জানতে চাইলে কুলাউড়া রেলওয়ে থানার ওসি মোঃ রবিউল আজম জানান, বরমচালের স্টেশন মাস্টার আমাকে অবহিত করেন। পরে আমরা জানতে পারি মহিলাকে আহতবস্থায় তার নিজ পরিবারের লোকজন চিকিৎসার জন্য নিয়ে যায়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত