বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

প্রচণ্ড ক্ষেপলেন গোবিন্দ, রণবীরের ভুল স্বীকার



বিনোদন ডেস্ক:: ‘জগ্গা জাসুস’ সিনেমার মাধ্যমে বলিউডে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে রণবীর কাপূরের। ছবি মুক্তিতে আর এক সপ্তাহ বাকি নেই। এই অবস্থায় বিতর্কে জড়াল ‘জগ্গা জাসুস’। অভিনেতা গোবিন্দর অভিযোগেই ছবি ঘিরে নতুন বিতর্কের সূত্রপাত।

গোবিন্দর অভিযোগ, রণবীরের প্রযোজিত এই ছবিতে পারিশ্রমিকের কথা না ভেবে, শারীরিক অসুস্থতা সত্ত্বেও তিনি কাজ করেছেন শুধুমাত্র কাপূর পরিবারের কথা ভেবে। তবুও শেষ পর্যন্ত ছবি থেকে বেছে বেছে তার অংশগুলো বাদ দেয়া হয়েছে।

ছবিটির প্রযোজক রণবীর কাপূর ও সহকারী প্রযোজক এবং পরিচালক অনুরাগ বসু, দু’জনের উদ্দেশে ৭ জুলাই বেশ কেয়েকটি টুইট করেন গোবিন্দ। সেখানে তিনি লেখেন, কাপূর পরিবারকে যথেষ্ট সম্মান করি। আমি ছবিটি করতে রাজি হয়েছিলাম, কারণ রণবীর আমার সিনিয়রের ছেলে। এ ছবির জন্য আমি কোনও চুক্তিতে সই করিনি। কোনও পারিশ্রমিকও নেইনি। অসুস্থতা সত্ত্বেও দক্ষিণ আফ্রিকায় গিয়ে কাজ করে এসেছি।

এর আগে গোবিন্দর বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তার জন্যই নাকি ‘জগ্গা জাসুস’-এর কাজ শেষ করতে তিন বছর সময় লেগেছিল। এ দিন তার বিরুদ্ধে ওঠা সেই অভিযোগের কথাও উল্লেখ করেন গোবিন্দ।

সবশেষ খবর হলো, গোবিন্দর ঐ অংশটি বাদ পড়ার বিষয়ে গোবিন্দর কাছে রণবীর আন্তরিকভাবে ক্ষমা চেয়েছেন। তিনি বলেন, এটা একটা বড় ভুল। আমি এটাকে দুর্ভাগ্যবশত ঘটনা বলে মনে করি। অনুরাগ এবং আমার এই ভুলের পুরো দায়ভার আমি নিজের কাঁধেই নিচ্ছি। এনডিটিভি, ইন্ডিয়া টাইমস।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত