বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

রাজনগরে বিদেশি মদসহ দুজন আটক



রাজনগর প্রতিনিধি ::মৌলভীবাজারের রাজনগরে বিদেশি মদসহ গোপাল রাজভর (৩০) ও প্রেম কুমার (২৮) নামে দুজনকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। গতকাল বুধবার দুপুরে উপজেলার মাথিউরা ও উদনা চা-বাগান থেকে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্র জানায়, রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের মাথিউরা চা-বাগানে বেশ কিছু দিন থেকে মাদক ব্যবসা করে আসছিলেন গোপাল রাজভর। তাঁর বিরুদ্ধে পুলিশ বিভিন্ন সময় অভিযান চালালেও তাকে আটক করতে পারেনি। পরে গতকাল দুপুরে গোপন সূত্রে খবর পেয়ে রাজনগর থানার একদল পুলিশ মাথিউরা চা-বাগানে অভিযান চালায়। এ সময় বিভিন্ন মাদক মামলার আসামি বাগানের লাল রাজভরের ছেলে গোপাল রাজভর (৩০)-কে দুই বোতল বিদেশি মদসহ পুলিশ আটক করে। পরে তাঁর দেয়া তথ্যের ভিত্তিতে মুন্সিবাজার ইউনিয়নের উদনা চা-বাগানে গোপালরাজ ভরের মাদকের গুদামে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২০ বোতল মদসহ উদনা চা-বাগানের রামদরস কুমারের ছেলে প্রেম কুমার (২৮)-কে আটক করা হয়। এসময় অপর তিন মাদক ব্যবসায়ী পালিয়ে যান। এদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। পুলিশের একটি সূত্র জানিয়েছে, চা-বাগান এলাকায় স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের ভাইয়ের বিনিয়োগে তাঁরা মাদক ব্যবসা করেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, গোপাল রাজভর টেংরায় মাদকের ব্যবসা করছিল। পুলিশ তাকে খুঁজে পাচ্ছিল না। পরে গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করেছি। মামলার প্রস্তুতি চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত