বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

তাহসান মিথিলাকে অসম্মান করেনি: চৌধুরী জাফরুল্লাহ শরাফত



বিনোদন ডেস্ক:: তাহসান-মিথিলার বিচ্ছেদের বিষয়ে ফেসবুকে বাজে মন্তব্য না করতে আহ্বান জানিয়েছেন জনপ্রিয় ধারাভাষ্যকার চৌধুরী জাফরুল্লাহ শরাফত। শনিবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া পোস্টে বলেন, তাহসানকে অনেক পছন্দ করি কারণ ও ভালো ছেলে।
বৃহস্পতিবার তাহসান-মিথিলা যৌথভাবে ফেসবুকে দাম্পত্য জীবনে বিচ্ছেদের ঘোষণা দেন। জনপ্রিয় এই সেলিব্রেটি দম্পতির বিচ্ছেদে ব্যাপক আলোড়ন উঠে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে দেয়া পোস্টটি শুক্রবার সরিয়ে নেয়ার আগ পর্যন্ত প্রায় ২১ হাজারের মত মন্তব্য করা হয়, ১২ হাজার বার করা হয় শেয়ার। অনেকে এই দম্পতির সমালোচনা করেন মন্তব্যে।
বিরূপ এই পরিস্থিতিতে তাহসানের পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেয় চৌধুরী জাফরুল্লাহ শরাফত বলেন, ‘আমি খেলার জগতের মানুষ, গানের জগতের নই। তাহসান-মিথিলাকে নিয়ে কিছু কথা বলতে চাই। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ আমাদের। শিক্ষক ও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমি তাহসানকে কানাডিয়ান ইউনিভার্সিটিতে নিয়ে আসি। ওকে আমি অনেক পছন্দ করি। কারণ ও অনেক ভালো ছেলে, ভালো মানুষ। ওর সব ক্ষেত্রেই চাহিদা কম। ও আমাদের দেশের সম্পদ। ভালো শিক্ষক, ভালো গায়ক, ও নাটক করেও অনেক জনপ্রিয়।
তিনি যোগ করেন, দয়া করে তাহসান- মিথিলাকে নিয়ে ফেসবুকে বাজে বাজে মন্তব্য করবেন না। যারা করবেন আমার ফেসবুক বন্ধু যদি কেউ হয়ে থাকেন তাকে বাদ দেয়ার অধিকার আল্লাহ আমাকে দিয়েছেন। মিথিলার ছবি ব্যবহার করে কোনো বাজে মন্তব্য করবেন না। কারণ মিথিলাকে অসম্মান করে তাহসান কোনো কথা বলেনি। তাহসান আমার জানা মতে গানের জগতে অনেক ব্যবসা এনে দিয়েছে। নাটকেও। পথিক পথ চলতে গিয়ে হোঁচট খায়। ধূলা-বালি লাগে। ধূলাবালি আবার পড়ে যায়। দয়া করে ওদেরকে শান্তিতে থাকতে দেন।
তাহসান আমাদের কানাডিয়ান ইউনিভার্সিটির একজন শিক্ষক। ও অনেকের প্রিয় শিক্ষক। ওর থেকে অনেক শিক্ষা নেয়ার আছে। আশা করি, ওরা ওদের ভক্ত-অনুসারীদের একটা ভালো সংবাদ দেবে। অন্তত বাচ্চাটার দিকে তাকিয়ে। শুভকামনা রইল তাহসানের জন্য। মিথিলার জন্যও শুভকামনা। ভালো থাকো, ভালো করো, এগিয়ে যাও।’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত