বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সংকট নিরসনে আদালতে যাবে ক্রিকেট অস্ট্রেলিয়া



স্পোর্টস ডেস্ক:: দফায় দফায় আলোচনা। কাজে আসছে না। দুই পক্ষের দুই ধরনের মত। যে কারণে সংকটে পড়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেট। সামনের সফরগুলো নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। আগামী সপ্তাহের মধ্যে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান না হলে সংকট নিরসনে আদালতে যাবে ক্রিকেট অস্ট্রেলিয়া। এমনটাই জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড।
আগামী মাসে তথা আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়ার। এরপর ভারত সফর রয়েছেন অসিদের। সামনে রয়েছে অ্যাশেজও। ক্রিকেটারদের বেতন নিয়ে বনিবনা না হলে সফরগুলো অনিশ্চয়তায় পড়ে যাবে। এমন পরিস্থিতি সামাল দিতেই সালিস আদালতে যেতে চাইছে সিএ।

মেলবোর্নে এক সংবাদ সম্মেলনে আজ ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড বলেন, ‘আমরা যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি, তা ভালো নয়। ক্রিকেটারদের সঙ্গে সমঝোতার আসার চেষ্টা করছি। আগামী কয়েকদিন তাদের সঙ্গে আলোচনা করব। আশা করছি, একটা সিদ্ধান্তে আসতে পারব। যদি সমাধানে আসতে না পারি, তাহলে আদালতের শরণাপন্ন হওয়াই হবে সবচেয়ে ভালো পন্থা।’
‘এমন পরিস্থিতি আমরা চাই না। অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর সন্নিকটে। এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ সফর। বাংলাদেশের জন্য এটা গুরুত্বপূর্ণ। এই ট্যুর নিয়ে এগিয়ে যেতে হবে। বিশেষ করে আমাদের গ্রীষ্মের ক্রিকেট সূচির দিকে নজর দিতে হবে। প্রস্তুত করতে হবে ঘরোয়া ও আন্তর্জাতিক পর্যায়ে খেলা ক্রিকেটারদের।’-যোগ করেন জেমস সাদারল্যান্ড।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত