বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট জেলা অনূর্ধ্ব ১৪, ১৬ ও ১৮ খেলোয়াড় প্রাকবাছাই আগস্টে



খেলাধুলা ডেস্ক ::বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভলপমেন্ট কমিটির ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় ২০১৭-২০১৮ ক্রিকেট মৌসুমের ইয়ং টাইগার্স বয়সভিত্তিক অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে সিলেট জেলা দল। এজন্য সিলেট জেলা অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল গঠনকল্পে খেলোয়াড় প্রাকবাছাই কার্যক্রম আগামী ১ ও ২ আগস্ট অনুষ্ঠিত হবে। লাক্কাতুড়াস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে এ প্রাকবাছাই অনুষ্ঠিত হবে।
আগ্রহী খেলোয়াড়দের আগামী ১ আগস্ট সকাল ৯ টায় খেলার সরঞ্জামাদিসহ ওই স্টেডিয়ামে উপস্থিত হয়ে বিসিবির সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ.কে.এম. মাহমুদ ইমন (০১৭১৫-১৪১০১৪) ও বিসিবির সিলেট জেলা কোচ মারুফ হাসান (০১৭১২-০১৪৭৫৭)-এর নিকট নাম তালিকাভুক্ত করার জন্য আহবান জানানো হয়েছে।
সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি এডভোকেট সুপ্রিয় চক্রবর্ত্তী ও সম্পাদক সৈয়দ তকরিমুল হাদী কাবী এ আহবান জানিয়েছেন।
প্রাকবাছাই কার্যক্রমে অংশগ্রহণে আগ্রহী খেলোয়াড়দের পিএসসি বা জেএসসির সার্টিফিকেট ও জন্মনিবন্ধন সার্টিফিকেটের ফটোকপি এবং সদ্য তোলা ১ কপি পাসপোর্ট ও ১ কপি স্ট্যাম্প সাইজের ছবি সঙ্গে নিতেও বলা হয়েছে।
অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮ বয়সভিত্তিক দলে অংশগ্রহণকারী খেলোয়াড়ের বয়স নিম্নোক্ত সাল অনুযায়ী নির্ধারিত হবে, অনূর্ধ্ব-১৪ : ১ সেপ্টেম্বর, ২০০৩ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী। অনূর্ধ্ব-১৬ : ১ সেপ্টেম্বর, ২০০১ বা তার পরবর্তীকালে জন্মগ্রহণকারী। অনূর্ধ্ব-১৮ : ১ সেপ্টেম্বর, ১৯৯৯ বা তার পরবর্তীতে জন্মগ্রহণকারী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত