শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

রণবীরের মনে জায়গা করেছেন কোন রহস্যময়ী?



বিনোদন ডেস্ক::ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পর থেকেই শোনা যাচ্ছে রণবীর কাপুর নাকি একজন রহস্যময়ী নারীর সঙ্গে প্রেম করছেন। শোনা যাচ্ছে সেই রহস্যময়ী নাকি পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। রণবীরের একজন ঘনিষ্ঠ বন্ধু একটা জনপ্রিয় ওয়েবসাইটে জানিয়েছে ‘ রণবীর মাহিরাকে খুব পছ্ন্দ করে। মাঝে মধ্যেই ওর অভিনয়ের প্রশংসাও করে। এখানেই শেষ নয়। রণবীরের ফোনে অনেক মাহিরার ছবি আছে যা উনি অনেকবার বন্ধুদের দেখিয়েছে। এইসব দেখে ওদের মধ্যে শুধুমাত্র যে বন্ধুত্ব আছে তা বিশ্বাস করা কঠিন।

কয়েকমাস আগে রণবীরের সঙ্গে মাহিরার দেখা হয় দুবাইতে। সেখানে ওঁরা দুজনেই আমন্ত্রিত ছিলেন একটা অনুষ্ঠানে। যাই হোক সেই অনুষ্ঠানের একটা ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পায়। ভিডিওতে দেখা যায় মাহিরা রণবীরের সামনে হাতজোর করে রণবীরকে কিছু একটা বোঝানোর চেষ্টা করছেন বা ক্ষমা চাইছেন।

পরে অবশ্য মাহিরা জানান উনি রণবীরের সামনে হাত জোর করে ক্ষমা চাইছিলেন না বা ওঁকে কিছু বোঝানোরও চেষ্টা করছিলেন না। রণবীর ওঁর প্রিয় নায়ক। তাঁকে দেখে উনি এতটাই এক্সাইটেড ছিলেন যে ওই ভাবে কথা বলছিলেন ।

দুবাইয়ের পরেও কয়েকবার বিদেশের মাটিতে রণবীরের সঙ্গে মাহিরার দেখা হয়েছে। আর তারপরেই শোনা যাচ্ছে ওঁরা নাকি প্রেম করছেন। প্রসঙ্গত মাহিরা একজন ডিভোর্সি এবং এক সন্তানের মা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত