মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ধর্ষণের চেষ্টা, জিভ কামড়ে ছিঁড়ে নিলেন মহিলা!



নিউজ ডেস্ক::সম্মান বাঁচাতে হামলাকারীর জিভ কামড়ে ছিঁড়ে নিলেন এক মহিলা। জিভের টুকরো জমা দিয়ে নিজেই অভিযোগ জানালেন থানায়। চমকে দেওয়ার মতো এই ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার কোচিতে।

হিন্দুস্তান টাইম্‌সে প্রকাশিত খবর অনুযায়ী, আক্রান্ত মহিলা থানায় তাঁর প্রতিবেশী বছর ত্রিশের এক যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন। মহিলা নিজেই পুলিশকে জানান, সোমবার রাতে তিনি যখন বাড়ি থেকে বেরিয়েছিলেন তখন আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে প্রতিবেশী ওই যুবক।

মহিলার অভিযোগ, যুবক তাঁকে জড়িয়ে ধরে জোর করে চুমু খেতে থাকে। অতর্কিত এই ঘটনায় কয়েক মুহূর্তের জন্য হতভম্ব হয়ে যান ওই মহিলা। কিন্তু এর পরই সম্মান বাঁচাতে হামলাকারী যুবকের জিভে সজোরে কামড় বসিয়ে দেন তিনি। মুহূর্তের মধ্যে মহিলাকে ছেড়ে পালিয়ে যায় ওই যুবক। ঘটনার প্রমাণস্বরূপ ওই মহিলা যুবকের জিভের ২ সেন্টিমিটার লম্বা একটি টুকরো জমা দেন থানায় যা দেখে চোখ কপালে ওঠে সেখানে উপস্থিত পুলিশকর্তাদের।

মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৪৭ (অপরাধমূলক অনধিকার প্রবেশ), ৩৫৪ (শ্লীলতাহানি) এবং ৩৬৭ (ধর্ষণের চেষ্টা) ধারায় মামলা রুজু করে।

জখম ওই অভিযুক্ত যুবকের খোঁজে স্থানীয় সরকারি ও বেসরকারি হাসপাতালগুলিতে পুলিশ তল্লাশি শুরু করে। বেশ কয়েক ঘণ্টা তল্লাশির পর স্থানীয় একটি বেসরকারি হাসপাতাল থেকে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত