বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে মা সমাবেশ ও শিক্ষা উপকরণ বিতরণ



শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলের লইয়ারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে মা সমাবেশ ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠান।
বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লইয়ারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জরিনা বেগম। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সহকারি উপজেলা শিক্ষা অফিসার জ্যোতিষ রঞ্জন দাশ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি, শ্রীমঙ্গল পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইসমাইল মাহমুদ এবং উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার।
এ সময় বক্তব্য রাখেন বিরাইমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার জাকির হোসেন, লইয়ারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রাক্তন সভাপতি মোঃ জমির মিয়া ও প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ পাল।
অনুষ্ঠানে শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি, শ্রীমঙ্গল পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইসমাইল মাহমুদ ব্যক্তিগত উদ্যোগে বিদ্যালয়ের জন্য একটি সিলিং ফ্যান, একটি জাতীয় পতাকা এবং শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ প্রদান করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত