সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

হার দিয়ে সাকিবের সিপিএল শুরু



নিউজ ডেস্ক::ক্যারিবিয়ান সুপার লিগে (সিপিএল) শুরুটা ভালো হল না সাকিবের। নিজের প্রথম ম্যাচেই বল হাতে উইকেট পেলেও ব্যাটে পুরোপুরি ব্যর্থ এই তারকা। আর ব্যর্থতার দিনে তার দল জ্যামাইকা তলাওয়াস ১২ রানে হেরে গেছে বার্বাডোজ ট্রাইডেন্টসের কাছে।

নিজেদের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বার্বাডোজ। তবে জ্যামাইকার বোলারদের বোলিং তোপে খুব বেশি সুবিধা করতে পারেনি বার্বাডোজের ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪২ রান করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রান করেন শোয়েব মালিক। এছাড়া ডুয়াইন স্মিথ ২৮ ও পার্নেলের ব্যাট থেকে আসে ২৫ রান। জ্যামাইকার হয়ে সান্তোকি ও ইমাদ ওয়াসিম নেন ২ টি করে উইকেট। আর সাকিব পান ১ উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বিদায় নেন সাঙ্গাকারা। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে চাপে পড়ে জ্যামাইকা। সাকিবের ব্যাট থেকে আসে ১ রান। তবে ওপেনার সিমন্স এক প্রান্ত ধরে দলকে জয়ের দিকে নিয়ে যায়। ব্যক্তিগত ৫৩ রানে এই ওপেনার আউট হলে জ্যামাইকার জয়ের স্বপ্ন শেষ হয়ে যায়। শেষ পর্যন্ত ১৩০ রানেই থামে তাদের ইনিংস। ফলে ১২ রানের হার নিয়ে মাঠ ছাড়ে সাকিবের জ্যামাইকা।

উল্লেখ্য, সিপিএলের এবারের আসরে বাংলাদেশের দুই জন ক্রিকেটার অংশগ্রহন করেছে। আসরের উদ্ভোধনী ম্যাচে মেহেদী হাসান মিরাজের দল জয় পেলেও একাদশে ছিলেন না মিরাজ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত