বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ডিবি-সন্ত্রাসী গোলাগুলি



সাইফুদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ থেকে: নারায়ণঞ্জ শহরের গলাচিপা এলাকায় সন্ত্রাসীর সঙ্গে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) সদস্যের গোলাগুলির ঘটনায় ইয়াসিন আরাফাত নামে (২৫) যুবক গুলিবিদ্ধ হয়েছে। ৭ আগস্ট সোমবার রাত সাড়ে ১০টায় স্কলার্স কানাডা নামক ইংরেজী কোচিং সেন্টারের পাশে এ ঘটনাটি ঘটে।আহত ইয়াসিন আরাফাত গলাচিপা এলাকার বাসিন্দা।

সূত্রে জানা গেছে, ডিবির একটি দল উল্লেখিত এলাকায় টহল দেওয়ার সময় ইয়াসিন আরাফাত তাদের উদ্দেশ্যে করে গুলি ছুঁড়ে। এরপর ডিবি সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে ইয়াসিন আরাফাত গুলিবিদ্ধ অবস্থায় আহত হয়। এসময় তার দেহ তল্লাশী করে ৪ রাউন্ড গুলিসহ ৭ পয়েন্ট ৬৫ বোরের একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। পরে তাকে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর,উন্নত চিকিৎসা জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এস আই মিজানুর রহমান জানান, নারায়ণগঞ্জ সদর থানাধীন গলাচিপা এলাকাস্থ জামে মসজিদের ২০০ গজ উত্তরে রেল লাইনের পূর্ব পার্শ্বে স্কলার্স কানাডা নামক ইংরেজী কোচিং সেন্টারের সামনে ডিবির একটি টিম এসআই আবু সায়েম সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনাকালে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময় হয়। গুলি বিনিময়ের এক পর্যায়ে আরাফাতকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে। এবং তার দেহ তল্লাশী করে ০৪ রাউন্ড গুলিভর্তি ৭.৬৫ পিস্তল উদ্ধার করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত