রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জামালগঞ্জে কমিউনিটি পুলিশিং সভা



জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::পুলিশেই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার উত্তর ইউনিয়নে আইনশৃংখলা রক্ষা ও পুলিশের সেবা সাধারণ মানুষের কাছাকাছি পৌছে দিতে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে উত্তর ইউনিয়ন মাঠে ইউপি চেয়ারম্যান রজব আলীর সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান হাবিবুর রহমান”র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন-জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আবুল হাশেম।
বিশেষ অতিথি ছিলেন-ইউনিয়ন আ”লীগের সভাপতি আব্দুল খালেক তালুকদার,ইউপি সদস্য মো. আবুল কাশেম,সাবেক ইউপি সদস্য আব্দুল বারেক,বিএনপি নেতা খোরশেদ আলম,সহকারী শিক্ষক অরুন উদয় চক্রবর্তী,এ এস আই মাহমুদুল হাসান রাসেল, তরিকুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য জোৎ¯œা বেগম,কেবল বেগম,ইউপি সদস্য সোহেল আহমেদ বাচ্চু,ছমির আলী,আব্দুল কাদির,হান্নান মিয়া,মোজাফর আলী,ব্যবসায়ী আশরাফুল ইসলাম,আবুল কালাম প্রমূখ।বক্তরা বলেন,পুলিশ জনতা খুব কাছাকাছি থেকে একে অন্যকে সহযোগীতার হাত প্রসারিত করতে হবে।এবং পুলিশি কার্যক্রম সাধারণ জনগনের মাঝে পৌছে দিতে অঙিকার বদ্ধ।বক্তারা আরো বলেন,প্রত্যক বাবা-মায়ের প্রতি অনুরোধ রেখেছেন যে,আপনার আমার সন্তান কখন কোথায় যাচ্ছে আসছে তাদের সর্বক্ষণ গতিবিধি লক্ষ রাখার জন্য তারা যেনো অভিবাবকদের চোখ ফাকিঁ দিয়ে সমাজে অন্যায় কাজ সংগঠিত করতে না পারে। সেই সাথে জামালগঞ্জ উপজেলাকে মাদক মক্ত করতে বদ্ধপরিকর।##

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত