শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জে নাগেরগাঁও গ্রামে বিষাক্ত সাঁেপর কামড়ে এক গৃহবধূর মৃত্যু



সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের নাগেরগাঁও গ্রামে বিষাক্ত সাঁেপর কামড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে, নিহতের নাম মোছা: শামীমা আক্তার রুবী(৩৫)। তিনি পার্শ্ববর্তী জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মাওলানা মুসিউর রহমানের সহধর্মিনী।
জানাযায়, গতকাল মঙ্গলবার ভোর রাতে প্রকৃতির ডাকে সারা দিতে গেলে বিষাক্ত সাপ(আলদ) গৃহবধূকে দংশন করে বসত ঘরের ভিতরে প্রবেশ করে । তাৎক্ষণিক বাড়ির লোকজন ঐ গৃহবধূকে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাাতলে নিয়ে যাওয়ার পর সকাল ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। গত এক সপ্তাহ পূর্বে স্বামীর বাড়ি মল্লিকপুর হতে নাগেরগাঁও গ্রামে পিতা মৃত হাফিজ উল্ল্যা ও বড়ভাই ছালেহ আহমদ(পাখি মিয়ার) বাড়িতে বেড়াতে এসেছিলেন।
করিমপুর ইউনিয়নের ইউপি সদস্য রুবেল মিয়া বলেন, গতকাল মঙ্গলবার ভোর রাতে প্রকৃতির ডাকে সারা দিতে গেলে বিষাক্ত সাপ(আলদ) গৃহবধূকে দংশন করে বসত ঘরের ভিতরে প্রবেশ করে । পরে এলাকার লোকজন সাপটাকে মেরে ফেলে। তবে বর্ষার মৌসুম ও অধিক বৃষ্টিপাতের কারণে সাপ কাচাঁ ঘরবাড়িতে সহজেই প্রবেশের সুযোগ থাকে।
এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোস্তফা কামাল বলেন,আমি ঐ এলাকার মেম্বারের কাছ থেকে বিষয়টা শুনেছি। এ ব্যাপারে কেউ লিখত কোন অভিযোগ করেনি। বর্ষার মৌসুম ও অধিক বৃষ্টিপাতের কারণে সাপ কাচাঁ ঘরবাড়িতে সহজেই প্রবেশের সুযোগ থাকে। তবে বিষয়টি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে খোজঁ খবর নিয়ে দেখা

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত