শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

পপির বক্তব্যের পাল্টা জবাব দিলেন শাকিল



বিনোদন ডেস্ক::১৯৯৭ সালে আমার ঘর আমার বেহেশত ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অভিনেতা শাকিল খান। চলচ্চিত্র থেকে শাকিল খান বর্তমানে দূরে সরে এসে ব্যবসায় মনযোগ দিয়েছেন।

আলাপচারিতায় শাকিল খান বলেন, ‘আমি পপির এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে এমন ভিত্তিহীন মন্তব্য না করার জন্য অনুরোধ করছি। দীর্ঘদিন পর এমন ধরণের কথা পপির কাছ থেকে দেশবাসি আশা করে না। আর আমার সম্পর্কে তো সবাই জানে। আমার সাথে যখন তার সম্পর্ক ছিল তখন আমি তো তাকে ব্যতিত অন্য কোন মেয়ের সাথে যোগাযোগ করিনি। সেটা পপি নিজেও জানে। এখন আমি সংসার জীবনে ব্যস্ত। আর আমার ছেলে-মেয়ে বড় হয়েছে। ওরা বুঝতে শিখেছে। এখন কেন এই ধরণের কথা গণমাধ্যমের কাছে পপি বলবে?। এক সময় পপি নিজেই তো অশ্লীল ছবিতে অভিনয় করেছেন। আমি তো কোন অশ্লীল ছবিতে অভিনয় করি নাই। আশা করি এমন খবর থেকে দূরে থাকবেন পপি’।

উল্লেখ্য, একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে শাকিল খানকে নিয়ে নতুন করে মন্তব্য করেন এবং অতিতের কথা তুলে ধরেন চিত্রনায়িকা পপি। ওই অনুষ্ঠানে পপি বলেন, ‘শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিলো না। আমি যতোটুকু জানি শাকিলের অনেকগুলো প্রেম ছিলো, অনেকগুলো বিয়েও ছিলো। তাদের সাথে সে কমফোর্টেবল ছিলো। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে, এভাবে অনেকগুলো পর্ব গেছে।’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত