মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত



কুলাউড়া প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামীলীগ কুলাউড়া উপজেলা শাখার উদ্দ্যোগে গত ১৫আগষ্ট মঙ্গলবার বিভিন্ন কর্মসূচির মাধ্যমে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন শেষে এক শোক র‌্যালী কুলাউড়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে দুপুর ১টায় রেলওয়ে রিক্রিয়েশন ক্লাব সংলগ্ন মাঠে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সৈয়দ বজলুল করিম বিপিএম, প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক একেএম সফি আহমদ সলমান।
কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নওয়াবজাদা আলী ওয়াজেদ খান বাবু এর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মান্নার পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মনসুর আহমদ চৌধুরী ও ফজলুল হক ফজলু, মৌলভীবাজার সদর উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার শেখ আনছার আলী, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান, উপজেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক খালেদ পারভেজ বখশ, সদস্য আব্দুল বারী, আওয়ামীলীগ নেতা মবশ্বির আলী, নুরুল ইসলাম খান বাচ্চু, মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন, আব্দুল মজিদ মনু, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক অধ্যাপক মোঃ শাহজাহান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি ছায়ফুর রহমান ছয়ফুল, উপজেলা তাতীলীগ আহবায়ক খালেদ আহমদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহবাব হোসেন রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, কৃষকলীগের আহবায়ক আব্দুল কাদির, পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাক রাজু আলী রাজুম, রেলওয়ে শ্রমিকলীগের উপদেষ্টা হুমায়ুন কবির পাঠোয়ারী, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রাহাতুজ্জামান রাজু, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক কামরুল হাসান লিজু, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ।
সভার শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আতœার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্টিত হয়। পরে উপস্থিত সকলের মধ্যে শিরনী বিতরন করা হয়। অনুষ্ঠানসমূহে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত