বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কমলাপুরে টিকিট সংগ্রহের লড়াই



নিউজ ডেস্ক::পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুক্রবার (১৮ আগস্ট) থেকে কমলাপুর রেলওয়ে স্টেশনে অগ্রিম টিকিট বিক্রয় শুরু হয়েছে। সকাল ৮টা থেকে ২৭ আগস্টের টিকিটে কমলাপুর স্টেশনের ২৩টি কাউন্টারে বিক্রি শুরু হয়। এটি চলবে বিকেল ৪টা পর্যন্ত।

তাই টিকিট পেতে ভোর থেকেই কমলাপুর রেলস্টেশনে অবস্থান করছেন বিভিন্ন বয়সের নারী, পুরুষ ও কিশোর। আর সকাল হতে না হতেই রেলস্টেশনে অগ্রীম টিকিট প্রত্যাশীদের উপচে পড়া ভিড়। টিকিট-প্রত্যাশীরা লাইনে দাঁড়িয়ে দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছেন কাঙ্ক্ষিত সময়ের আশায়।

কখন হাতে পাবেন ঈদের অগ্রিম টিকিট। তবে দীর্ঘ অপেক্ষার পর টিকিট দেওয়া শুরু হলেও কাউন্টার থেকে খুব ধীর গতিতে টিকিট দেয়া হচ্ছে। এতে সবার মধ্যে এক ধরনের বিরক্তির ছাপ লক্ষ্য করা গেছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) এক সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঘরমুখো যাত্রীদের জন্য ২৭ থেকে ৩১ আগস্ট ভ্রমণের টিকিট প্রচলিত নিয়মানুসারে ১০ দিন পূর্বে যথাক্রমে ১৮ থেকে ২২ আগস্ট টিকিট বিক্রি করা হবে। একজন যাত্রী সর্বোচ্চ ৪টি টিকিট কিনতে পারবেন।

জানা যায়, ক্রমান্বয়ে ১৯, ২০, ২১, ২২ আগস্ট যাত্রীরা যথাক্রমে ২৮, ২৯, ৩০, ৩১ আগস্টের টিকিট কাটতে পারবেন। ২৫ আগস্ট ৩ সেপ্টেম্বরের ফিরতি টিকিট বিক্রি করা হবে। ক্রমান্বয়ে ২৬, ২৭, ২৮, ২৯ আগস্ট যাত্রীরা যথাক্রমে ৪, ৫, ৬, ৭ সেপ্টেম্বরের ফিরতি টিকিট কিনতে পারবেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত