শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মায়ার কাছে ত্রাণ নিতে গিয়ে জ্ঞান হারালেন ৪ নারী!



নিউজ ডেস্ক::দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার কাছ থেকে ত্রাণ নিতে গিয়ে প্রচণ্ড রোদে চার নারী জ্ঞান হারিয়ে অসুস্থ হয়ে পড়েছেন।

শনিবার জামালপুরের মেলান্দহ উপজেলার উমির উদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

অসুস্থ নারীরা হলেন- উপজেলার মেলান্দহ পৌরসভার বাসুদেব এলাকার মৃত নেহাজ উদ্দীনের স্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী সাহেরা বেওয়া (৫৩), পুরামানিকপাড়ার মাজেদা খাতুন (৪৩), নাংলা ইউনিয়নের কাউরাবাইদ গ্রামের মৃত আব্দুল গনির স্ত্রী নছিমন বেওয়া (১০৫) ও সালেহা (গ্রাম অজ্ঞাত) (৯৫)। এদের মধ্য তিনজনকে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ত্রাণ নিতে আসা বানভাসীরা জানায়, শনিবার দুপুর আড়াইটায় মেলান্দহ উমির উদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

ত্রাণ নিতে আসা বানভাসী লোকজনকে প্রচণ্ড রোদের মধ্য সকাল ১০টা থেকে ওই স্কুল মাঠে লাইনে বসিয়ে রাখা হয়। চার ঘণ্টা ত্রাণের লাইনে বসে থাকা বানভাসীরা হাপিয়ে ওঠেন। এসময় প্রচণ্ড রোদে চার নারী জ্ঞান হারিয়ে ফেলেন।

এদের মধ্যে ৩ নারীকে সরকারি অ্যাম্বুলেন্সে করে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্কুল মাঠে প্রাথমিক চিকিৎসায় জ্ঞান ফিরে আসে নছিমন বেওয়ার।

মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার শাহিদা আক্তার লিনা জানান, এই স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত