মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে গোলাপ হত্যা মামলার অন্যতম আসামী তালিব আলী গ্রেফতার  



হবিগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ পৌর এলাকা চরগাঁও গ্রামের চারাগাছ ব্যবসায়ী গোলাপ আলী হত্যা মামলার অন্যতম আসামী তালেব আলীকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ ।

পুলিশসূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে আত্মীয়র বাড়িতে অবস্থান করছে গোলাপ হত্যা মামলার অন্যতম আসামী তালেব আলী এমন খবর পায় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার এস.আই কবির উদ্দিন এর নেতৃত্বে একদল পুলিশ দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের তালেব আলীর এক আত্মীয়’র বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে । উল্লেখ্য, গত ১৪ (জুন) সোমবার রাতে গোলাপ আলীর ঘরের চালের উপর দিয়ে ডিসের লাইন টানানো নিয়ে তালেব আলীর সাথে বাকবিতন্ডতার এক পর্যায়ে তালেব আলীর লোকজন গোলাপ আলীর ছেলে সুমন মিয়াকে মারপিট করে। এই ঘটনায় গোলাপ আলী সোমবার রাতে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপর থেকেই গোলাপ মিয়া নিখোঁজ হয়ে যায়। সারারাত খোঁজাখুজির একপর্যায়ে মঙ্গলবার সকালে চরগাঁও গ্রামের নয়াবাড়ি কবরস্থানের পাশে একটি নির্জনস্থানে গোলাপ আলীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ ১৬(জুন) বুধবার ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী খায়রুন আক্তার। নবীগঞ্জ থানার মামলা নং ১৮ ধারা ৩০২/২০১/৩৪ দঃ বিঃ ।

মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার এস.আই কবির উদ্দিন, গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যাকান্ডে ব্যবহৃত জিআর পাইপ জব্দ করা হয়েছে। মামলার অন্যতম আসামী তালেব আলীসহ ৩জনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে নানাস্থানে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত