মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে হত্যা ও ৫টি ডাকাতি মামলার আসামী বজলু গ্রেফতার



মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: নবীগঞ্জে মৌলভীবাজার থানার ৫টি ডাকাতি মামলারসহ ও একটি হত্যা মামলার প্রধান আসামী কুখ্যাত ডাকাত সেজলু মিয়া ওরফে বজলু’কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে তাকে গ্রেফতার করে নবীগঞ্জের গোপলার বাজার ফাঁড়ি পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, মৌলভীবাজার সদর থানার ভিন্নিগাঁও এলাকার মৃত সত্তার মিয়ার পুত্র সেজলু মিয়া ওরফে ডাকাত সর্দার বজলু (৪০) ৫ টি ডাকাতি মামলা ওয়ারেন্টভুক্ত আসামী এবং একটি হত্যা মামলার প্রধান আসামী । সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিল। সম্প্রতি ডাকাত সর্দার বজলু নবীগঞ্জ উপজেলায় আত্মগোপনে রয়েছে এমন সংবাদ পায় নবীগঞ্জ থানা পুলিশ । গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল সাড়ে ৬টার দিকে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফের নেতৃত্বে এ.এস.আই সোহাগ আহমদসহ একদল পুলিশ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
পুলিশ জানায়, মামলাটি বর্তমানে মৌলভীবাজার পিবিআই কাছে তদন্তধীন রয়েছে ।
এ বিষয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত বজলুর বিরুদ্ধে ৫টি মামলা ও একটি হত্যা রয়েছে। সবকটি মামলার পলাতক আসামী হিসেবে পালিয়ে বেড়াচ্ছিল। শুক্রবার বিকেলে তাকে গ্রেফতার করা হয়েছে ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত