শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বিএনপির মনোনয়ন প্রত্যাশী আব্দুল্লা আল বাকী



নিউজ ডেস্ক ::
অ্যাডভোকেট আব্দুল্লা আল বাকী সুপ্রিম কোর্টের একজন পরিচিত আইনজীবী ও একজন পরিশ্রম প্রিয় মানুষ। তিনি সব সময়ই স্বাধীন বিচার বিভাগ, আইনের শাসন, দেশ জাতি ও দলের চিন্তা করেন।

ছোট বেলা থেকেই বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে আসছেন তিনি।

তৃনমুল থেকে উঠে আসা আব্দুল্লা আল আল বাকী ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও জেলা বিএনপির বিভিন্ন কমিটির গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। শুধু জেলা কমিটিতেই নয়, বরং দলের জন্য কাজ করছেন দেশের সর্বোচ্চ আদালত প্রাঙ্গন সুপ্রিম কোর্টের আইনজীবীদের মাঝেও। নেতৃত্ব দিচ্ছেন জাতীয়তাবাদী যুব আইনজীবী সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে। আইন আদালত ও মানবাধিকার নিয়ে তিনি কাজ করছেন দেশব্যাপি। আইনের শাসন,গনতন্ত্র ও মানবাধিকার প্রতিষ্ঠায় তিনি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আইনজীবীদের প্রিয়মুখ আব্দুল্লা আল বাকী সবার কাছে সদা হাস্যজ্জল। শুধু তাই না, শিক্ষিত ভদ্র বিনয়ী ব্যাক্তিত্ব হিসেবে তিনি ইতিমধ্যে বেশ পরিচিতি অর্জন করেছেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন আলাপ ফাসের ঘটনায় হাইকোর্টে রিট মামলাসহ গুরুত্বপূর্ণ অনেক মামলা করেছেন তিনি।

আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর সংসদীয় আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তিনি। বিএনপির আইনজীবী কোটায় এ

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত