বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে জিডিছেলের চাঁদাবাজি বাবাকে গুলি করে হত্যার হুমকি



নারায়ণগঞ্জ থেকে:নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় ছেলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে বাবার কাছে নালিশ করায় এক জন প্রতিনিধির বিরুদ্ধে গুলি করে হত্যার হুমকির অভিযোগ এনে জিডি করেছেন এক ব্যক্তি।

শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানায় আব্দুল জব্বার নামে ওই ব্যক্তি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের বিরুদ্ধে জিডিটি দায়ের করেন। এনিয়ে শনিবার বিকেলে ফতুল্লার সাইনবোর্ড এলাকায় পরিবহন শ্রমিক ও মালিকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

অটোরিকশা চালকরা জানান, ফতুল্লার ভুইগড় শান্তিধারা এলাকার সিমেন্ট ব্যবসায়ী আব্দুল জব্বারের ছেলে খোকন কয়েকদিন যাবত সাইনবোর্ড এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা আটকিয়ে চাঁদাদাবি করে আসছে। দাবিকৃত চাঁদা না দেয়ায় লিংক রোডে অটোরিকশা চালাতে দিবে না বলে খোকন হুমকি দেয়।

বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিনের কাছে খোকনের বিরুদ্ধে নালিশ করে বিচার দাবি করা হয়।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, কয়েকদিন যাবত আব্দুল জব্বারের ছেলে খোকন সাইনবোর্ড এলাকায় অটোরিকশা আটক করে চাঁদাদাবি করে আসছে। বিষয়টি আমাকে জানালে আমি খোকনের বিরুদ্ধে তার বাবা আব্দুল জব্বারের কাছে মোবাইল ফোনে নালিশ করি এবং চাঁদাবাজী করতে নিষেধ করি। এতে আব্দুল জব্বার আমাকে জানান তাহলে আমরা কি করে চলবো। কিছু একটাতো করতে হবে। তার এ উত্তরে আমি তাকে ধমক দিয়ে বলছি চাঁদাবাজী ছেড়ে কাজ করে অর্থ উপার্জন করতে বলেন।

তার এ অভিযোগ অস্বীকার করে আব্দুল জব্বার জানান, পূর্ব শত্রুতার জের ধরে নাজিম উদ্দিন শুক্রবার বিকেল ৫টা ৪৯ মিনিটে মোবাইলে ফোন করে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করেন। এক পর্যায়ে আমাকে বাসা থেকে ধরে নিয়ে গুলি করে হত্যা করার হুমকি দেয়। এ অভিযোগ উল্লেখ করে নাজিম উদ্দিনের বিরুদ্ধে থানায় জিডি করেছি।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ জালাল জানান, আব্দুল জব্বারের জিডি গ্রহণ করা হয়েছে। তদন্ত করে সত্য মিথ্যা বের করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত