বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

শনিবার শাবির সমাজবিজ্ঞান বিভাগের ফুটবল ফাইনাল



শাবি প্রতিনিধি:: শনিবার শেষ হচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২৪ তম ব্যাচ কর্তৃক আয়োজিত সোশিওলজি ফুটবল এনকাউন্টার (সিজন-১) টূর্নমেন্ট। বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ২৩ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত খেলায় অংশগ্রহণ করে পাঁচটি দল। দলগুলো হল: এফ সি শুটার, দ্যা প্রোলেতারিয়েনস, দ্যা ডিকটেটর, একসেনট্রিক সেভেন এফসি, এনসেন্ট ওয়ারিয়রস। ফাইনালে শিরোপা জয়ের লড়াই মুখোমুখি হচ্ছে এনসেন্ট ওয়ারিয়রস ও একসেনট্রিক সেভেন এফসি। এনসেন্ট ওয়ারিয়রস ১-০ গোলে দ্যা ডিকটেটর দলকে হারিয়ে ফাইনালে ওঠে।

অপর দিকে একসেনট্রিক সেভেন এফসি ১-০ গোলে দ্যা ডিকটেটর কে হারিয়ে ফাইনালে ওঠে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ জসীম উদ্দিন বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেবেন। এছাড়া ও থাকবেন অধ্যাপক আলামিন রাব্বী, প্রভাষক মোহাম্মদ মনিরুজ্জমান খান, প্রভাষক আশীষ কুমার বনিক। স্পন্সর হিসেবে থাকবে জার্মানিয়া লিমিটেড কর্পোরেশন। ফাইনাল শেষে রাতে ডিনারের আয়োজন করা হয়েছে জার্মানিয়া লিমিটেড কর্পোরেশনের সৌজন্যে।শাবি প্রতিনিধি:: শনিবার শেষ হচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২৪ তম ব্যাচ কর্তৃক আয়োজিত সোশিওলজি ফুটবল এনকাউন্টার (সিজন-১) টূর্নমেন্ট। বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ২৩ সেপ্টেম্বর শনিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। ১৩ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর পর্যন্ত খেলায় অংশগ্রহণ করে পাঁচটি দল। দলগুলো হল: এফ সি শুটার, দ্যা প্রোলেতারিয়েনস, দ্যা ডিকটেটর, একসেনট্রিক সেভেন এফসি, এনসেন্ট ওয়ারিয়রস। ফাইনালে শিরোপা জয়ের লড়াই মুখোমুখি হচ্ছে এনসেন্ট ওয়ারিয়রস ও একসেনট্রিক সেভেন এফসি। এনসেন্ট ওয়ারিয়রস ১-০ গোলে দ্যা ডিকটেটর দলকে হারিয়ে ফাইনালে ওঠে।

অপর দিকে একসেনট্রিক সেভেন এফসি ১-০ গোলে দ্যা ডিকটেটর কে হারিয়ে ফাইনালে ওঠে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ জসীম উদ্দিন বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেবেন। এছাড়া ও থাকবেন অধ্যাপক আলামিন রাব্বী, প্রভাষক মোহাম্মদ মনিরুজ্জমান খান, প্রভাষক আশীষ কুমার বনিক। স্পন্সর হিসেবে থাকবে জার্মানিয়া লিমিটেড কর্পোরেশন। ফাইনাল শেষে রাতে ডিনারের আয়োজন করা হয়েছে জার্মানিয়া লিমিটেড কর্পোরেশনের সৌজন্যে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত