বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে ইজাজ মিয়া আর নেই



নবীগঞ্জ প্রতিনিধি:নবীগঞ্জ সদর ইউনিয়নের আওয়ামীলীগের সহ সভাপতি সমাজ সেবক ধর্মানুরাগী মুক্তিযোদ্ধা ইজাজুর রহমান (৭০) শনিবার সকাল ৭ টায় হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করিয়াছেন। (ইন্না লিল্লাহি … … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে ৪ মেয়ে নাতি নাতনীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বিকাল ৫ টায় চৌশতপুর গ্রামের ঈদগাহ মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়েছে । জানাযায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সভাপতি মুজিবুর রহমান, নবীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজু আহমদ চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ অংশ নেন।

পরে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে । তারা ইজাজুর রহমান ইজাজের আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের কাছে সমবেদনা প্রকাশ করেন ।
উল্লেখ্য ইজাজুর রহমানের নাম সদ্য প্রেরিত মুক্তিযোদ্ধা তালিকায় সংযুক্ত করা হয়েছিল । এদিকে আওয়ামীলীগ নেতা ইজাজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত