সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

চুনারুঘাটে নিখোঁজ হওয়ার এক বছর পর ৬ষ্ট শ্রেণীর ছাত্রী উদ্ধার



হবিগঞ্জ প্রতিনিধি ::চুনারুঘাট উপজেলার শানখলা গ্রামে লাকী আক্তার (১৩) নিখোঁজ হওয়ার এক বছর পর উদ্ধার হয়েছে। সে ওই গ্রামের ইলিয়াছ মিয়ার কন্যা। গত সোমবার চট্টগ্রাম জেলার কাজিরখিল এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। লাকী উপজেলার চলিতারআব্দা মহিলা মাদরাসার ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। এর আগে গত ২৭ জুন মাদরাসা ছাত্রী লাকীর মা রেজিয়া খাতুন সন্দেহমূলক চট্টগ্রামের কাজিরখিল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্রে জানা যায়, চুনারুঘাটের শানখলা গ্রামের ইলিয়াছ মিয়ার কন্যা লাকী আক্তার ২০১৬ সালের ১৬ আগস্ট সকাল ৯ টার দিকে মাদরাসায় যাওয়ার পথে নিখোঁজ হয়। এ ঘটনার পর গত ৪ অক্টোবর উপজেলার শানখলা ইউনিয়ন পরিষদ গ্রাম আদালতে একই গ্রামের পাঁচজনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন লাকীর মা রেজিয়া খাতুন।
রেজিয়া বেগম মেয়ের খোঁজে কখনো ঢাকা, কখনো চট্টগ্রামে ছুটে বেড়িয়েছেন। মেয়েকে পাবার জন্য পুলিশ, র‌্যাব থেকে শুরু করে মোল্লা-কবিরাজের দারস্থ হয়েও কোনো সন্ধান পাননি। অবশেষে সন্দেহমূলক চট্টগ্রামের কাজিরখিল থানায় একটি অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ অভিযোগের ভিত্তিতে লাকীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।
শানখলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম লাকী উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম থেকে লাকী উদ্ধার করা হয়েছে। এজন্য চুনারুঘাট ও চট্টগ্রামের কাজিরখিল থানা পুলিশ সহযোগিতা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত