বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সন্তান মারা যাওয়ার খবর চিঠি দিয়ে জানালেন সেলিনা



বিনোদন ডেস্ক::অভিনেত্রী সেলিনা জেটলি দ্বিতীয়বার মা হতে চলেছেন সকলে জানতেন। ৫ বছর আগে সেলিনা জন্ম দেন যমজ সন্তানের- উইনস্টন ও বিরাজ। এবারও তিনি মা হয়েছেন ২ পুত্রসন্তানের- আর্থার ও শামসের কিন্তু বাঁচেনি শামসের, জন্মের পরেই হৃদরোগ জনিত কারণে মাকে ছেড়ে চলে গিয়েছে সে।

প্রবল দুঃখের মধ্যে থেকে যাওয়া আর্থারকে জড়িয়ে ধরে সান্ত্বনা খুঁজছেন সেলিনা ও তাঁর স্বামী পিটার হাগ। এ ব্যাপারে একটি চিঠি লিখেছেন সেলিনা।

তিনি লিখেছেন, বৃষ্টিতে আমরা রামধনু খুঁজি, অন্ধকারে খুঁজি তারাদের। বন্ধু ও অনুগামীরা, দশমীর পুণ্য মুহূর্তে আমরা আপনাদের কিছু বিষামৃত ভরা খবর দিচ্ছি।

ঈশ্বরেরা আবার আমাদের কৃপা করেছিলেন, এবারেও ১০ সেপ্টেম্বর দুবাইতে অত্যন্ত সুদর্শন দুই পুত্র সন্তানের জন্ম দিয়েছিলাম, আর্থার জেটলি হাগ ও শামসের জেটলি হাগ। কিন্তু যেভাবে ভাবি জীবন তো সব সময় সে পথে চলে না। শামসের হৃদরোগে মারা গিয়েছে, এই পৃথিবীতে নিজের সফর চালিয়ে যেতে পারল না সে।

হৃদয় ভেঙে গিয়েছে আমাদের। তবু আমরা ভাগ্যবান কারণ তার একটা অংশ আর্থারের মাধ্যমে এখনও আমাদের সঙ্গে রয়েছে। আর্থারের মুখ সব সময় আমাদের মনে করাবে সেই দেবদূতের কথা, যাকে একেবারে আর্থারের মত দেখতে ছিল, যে এখন আমার বাবা, তার দাদামশাইয়ের কোলে বসে স্বর্গ থেকে আমাদের দেখছে।

গত ২ মাসে একের পর এক প্রিয়জনকে হারিয়েছি আমরা- প্রথমে বাবা আর এখন শামসের। তবে সুড়ঙ্গের শেষে সব সময় তো আলো থাকে। সেই আলো হল আমাদের ছেলে আর্থার। য়ে আপনাদের আশীর্বাদ ও ভালবাসা চায় এই পৃথিবীতে নিজের যাত্রা শুরু করতে। ভালবাসার জন্য ধন্যবাদ। ধন্যবাদ পাশে থাকার জন্য।

সকলরে ভালবাসা, কৃতজ্ঞতা ও শুভ দশমীর শুভেচ্ছা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত