শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

গির্জার ফাদার অপহরণ, ছাত্রলীগ নেতা রিমান্ডে



নিউজ ডেস্ক::ঢাকার কাকরাইলের গির্জার ফাদার শিশির নাতালে গ্যাগারিকে অপহরণ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার টঙ্গী সরকারি কলেজের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নেতা শামস্ কবির সৌরভকে তিনদিনের জন্য পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

টঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) মো. হাসানুজ্জামান জানান, সৌরভকে টঙ্গীর পাগার এলাকা থেকে গ্রেফতারের পর মঙ্গলবার তাকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হলে আদালত রোববার (৮ অক্টোবর) তার রিমান্ড শুনানীর দিন ধার্য্য করেন। গাজীপুর আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, রোববার দুপুরে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল হাই রিমান্ড আবেদনের শুনানীশেষে সৌরভকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফাদার অপহরণে জড়িত থাকার অভিযোগ পাওয়ার পর স্থানীয় নেতাদের সুপারিশে গত বুধবার তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে ছাত্রলীগ থেকে কেন্দ্রীয়ভাবে বহিষ্কার করা হয়।

এদিকে সৌরভের পিতা গোলাম কবির দাবি করেন তার ছেলে এ অপহরণের ঘটনার সঙ্গে কোন ভাবেই জড়িত নয়। তার সহকর্মী ও বন্ধুরা বিপদে পড়েছে এমন খবের পেয়ে সে বাস থেকে ঘটনাস্থলে ছুটে যায়। এক পর্যায়ে তার বন্ধুরা ঘটনাস্থল থেকে কৌশলে চলে গেলে পরিস্থিতির স্বীকার হক সৌরভ। পরে তাকে আটক করে অপহরণ মামলায় দেয়া হয়। তিনি তার ছেলের মুক্তি দাবি করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত