বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

৪১ বছরের মহিলা যখন ২১ বছরের তরুণী!



আন্তর্জাতিক ডেস্ক::বৈধ কাগজপত্র, ভিসা, পাসপোর্ট সবই আছে ইউক্রেনের এই নারীর। কিন্তু বিমানবন্দরের পাসপোর্ট নিয়ন্ত্রণ বিভাগ ওই নারীকে আটক করে। ওই নারী কর্মকর্তাদের কাছে তার অপরাধ জানতে চায়। ৪১ বছর বয়সী ওই নারীকে জানানো হয়, তার বৈধ সব কাগজপত্র আছে। ব্যাগেজ ও দেহ তল্লাশি করে কোনো নাশকতার সঙ্গে যুক্ত কিছু পাওয়া যায়নি। তাকে জানানো হয় তার একটিই দোষ। পাসপোর্টে তার বয়স যা দেওয়া আছে, তাকে দেখতে তার থেকে অনেক কম বয়সী মনে হচ্ছে।

আর সে কারণেই পাসপোর্ট নিয়ন্ত্রন বিভাগের ওই কর্মকর্তারা মনে করেন ন্যাটালি জেনকিভ নামের ওই নারী নিজের পাসপোর্ট ব্যবহার করছেন না। বিমানবন্দরের পাসপোর্ট নিয়ন্ত্রণ বিভাগ ধরেই নিয়েছিলেন ওই নারী অন্য কারও পাসপোর্ট ব্যবহার করছেন। যার বয়স তার থেকে অন্তত পক্ষে ২০ বছর বেশি হবে। আর সে জন্যই ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে কর্তৃপক্ষ।

পরে বিমানবন্দরে অবস্থানরত অন্য ব্যক্তিরা তার অটোগ্রাফ নিতে সামনে এগিয়ে আসলে ওই কর্মকর্তাদের ভুল ভাঙে। তুরস্কে ছুটি কাটিয়ে নিজ দেশে ফিরছিলেন ন্যাটালি জেনকিভ নামের ওই সুন্দরী নারী। জানা গেছে, তিনি একজন ব্যান্ড তারকা। ন্যাটালিকে যখন জানানো হয় তার যে বয়স তার থেকে অনেক কম বয়সী দেখায় তাকে আর সে জন্যই আটক করা হয়েছে। এই কথা শুনে ন্যাটলি তার হাসি আর ধরে রাখতে পারলেন না। ন্যাটালি জানান, এই প্রথম তাকে বয়সের জন্য কোথায় আটক করা হয়েছে। তবে এরকম ঘটনা যে তার সাথে ঘটতে পারে সে কোনো সময় চিন্তাও করতে পারেনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত