শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ভুয়া চিকিৎসক আটক



শরীফ আহমেদ, চাঁদপুর থেকে: চাঁদপুরের হাজীগঞ্জে নাক, কান, গলা বিশেষজ্ঞ আক্তারুজ্জামান নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ । শনিবার (১৪ অক্টোবর) হাজীগঞ্জ পূর্ব বাজার সেন্ট্রাল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করে পুলিশ।

আটককৃত মো. আকতারুজ্জামান (৩৪) রাজশাহী জেলা বাঘা উপজেলার বাহ্মণ ভাঙ্গা গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে নামের জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে। আসলে তার মূল পরিচয়পত্রে নাম মো. আখতার হোসেন সরকার, পিতা, মো. চাঁদ আলী সরকার, গ্রাম রহিমাবাদ, সিরাজগঞ্জ সদর, রাজশাহী।

আকতারুজ্জামান সেন্ট্রাল হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে নিজেকে নাক, কান, গলা বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে প্রতি শুক্রবার এ হাসপাতালের চেম্বার করার জন্য চুক্তিবদ্ধ হয়।

হাসপাতালের চেয়ারম্যান জহিরুল ইসলাম বাবুল এ ভুয়া চিকিৎসকের কাছে শিক্ষা সনদসহ প্রয়োজনীয় কাগজ পত্র চাইলে তা দিতে অপারগতা প্রকাশ করে। এতে সন্দেহ হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, আকতারুজ্জামান নিজেকে দীর্ঘদিন যাবত নাক, কান গলা বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসার নামে প্রতারণা করে আসছে। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাং জাবেদুল ইসলাম বলেন, আটককৃত আকতারুজ্জামানে কাছে বৈধ কোন কাগজপত্র পাওয়া যায়নি। তার প্রতারণার বিষয়ে আরো খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত