মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়া গেলেন প্রধান বিচারপতির স্ত্রীও



নিউজ ডেস্ক::প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার স্ত্রী সুষমা সিনহাও অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। এর আগে ছুটিতে থাকা প্রধান বিচারপতি এসকে সিনহা গত ১৩ অক্টোবর রাতে অষ্ট্রেলিয়া যান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের এসকিউ-৪৪৭ নম্বর ফ্লাইটে অষ্ট্রেলিয়ার উদ্দেশ্যে মঙ্গলবার, ১৭ অক্টোবর রাত ১১ টা ৫৫ মিনিটে সুষমা সিনহা দেশ ত্যাগ করেন বলে জানা গেছে।

গত ৫ অক্টোবর প্রধান বিচারপতি এসকে সিনহা অষ্ট্রেলিয়ার ভিসার জন্য আবেদন করেন। ওইদিন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ও তার স্ত্রী সুষমা সিনহা গুলশান-২ এ অষ্ট্রেলিয়ার ভিসা সেন্টারে যান। সেখানে বেলা সাড়ে ১২ টার মধ্যে প্রধান বিচারপতি ও তার স্ত্রীর বায়োমেট্রিক প্রক্রিয়া সম্পন্ন হয়।

এরপর অষ্ট্রেলিয়ার ভিসা হাতে পাওয়ার পরে প্রধান বিচারপতি এসকে সিনহা গত ১৩ অক্টোবর রাতে অষ্ট্রেলিয়া যান। এসময় তার স্ত্রী সুষমা সিনহা বাংলাদেশেই ছিলেন। তবে প্রধান বিচারপতি এসকে সিনহা বিদায় জানাতে সেদিন রাতে স্ত্রী সুষমা সিনহা বিমান বন্দরে গিয়েছিলেন।

তারপর থেকেই গুজব ছড়িয়ে পড়ে সুষমা সিনহাকে বিদেশ যেতে দেওয়া হয়নি। সর্ব শেষ গত মঙ্গলবার ১৭ অক্টোবর রাতে প্রধান বিচারপতি এসকে সিনহা মতো তিনিও দেশ ত্যাগ করলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত