বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জে ডাকাতের সঙ্গে সংঘর্ষে ১০ পুলিশ আহত, গ্রেপ্তার ২



কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::কোম্পানীগঞ্জে গতকাল শুক্রবার ভোর রাতে ফেদারগাঁওয়ে বহুল আলোচিত ডাকাত ও মাদক ব্যবসায়ী কাউছারকে গ্রেপ্তার করতে গেলে পুলিশ ও কাউছারের সহযোগীদের সংঘর্ষ ঘটে। এতে ১০ পুলিশ সদস্য আহত হন বলে দাবি করছে পুলিশ। তাদের কোম্পানীগঞ্জ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেনÑএসআই তরিকুল, এসআই রফিকুল ইসলাম, এসআই মুহিবুর রহমান শাকিল, এএসআই আশরাফ, এএসআই মুস্থাফিজ ও কনেস্টবল ইয়াহিয়া, আনোয়ার, বাপ্পা সূত্রধর।

পুলিশের একটি সূত্র জানায়, কাউছারের বিরুদ্ধে ৮টি ওয়ারেন্ট রয়েছে এবং বেশ কিছু মামলা তদন্তাধীন রয়েছে। তাকে গ্রেফতারের জন্য বেশ কয়েকবার অভিযান চালানো হলেও সর্বশেষ গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় একদল পুলিশ কাউছারের বাড়িতে অভিযান চালায়। কাউছার ও তার সহযোগীরা পালানোর সময় হামলা করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩ রাউন্ড ফাকা গুলি ছুড়ে। এসময় কাউছার ও তাঁর ভাই আল আমিনকে গ্রেপ্তার ও তাঁর বাড়ি থেকে ১৯০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানান, কাউছার ডাকাতি গরু চুরি ও মাদক ব্যবসায়ের সাথে জড়িত। কাউছার ফেদারগাঁও গ্রামের আব্দুল ছোবহান মিয়ার ছেলে।
এ ব্যাপারে কোম্পনীগঞ্জ থানার বিদায়ী ওসি আলতাফ হোসেন জানান, কাউছারের বিরুদ্ধে হত্যাসহ বেশ কয়েকেটি মামলা রয়েছে। এছাড়া শুক্রবার মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় নতুন করে মাদক আইনে মামলা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত