রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এই ফ্যাশনে দেখা যাবে নিম্নাঙ্গের অন্তর্বাস, বিতর্কে জাপানি ডিজাইনার



নিউজ ডেস্ক:: ‘থং জিনস’- ফ্যাশনে নতুন থিম। নিত্য নতুন ট্রেন্ডে গা ভাসিয়ে উৎপত্তি হচ্ছে ভিন্ন ধারার ডিজাইনের ফ্যাশন। প্যান্টের আরেক বিবর্তন এই থং জিনস। আর ফ্যাশনে নতুন ধারা তৈরি করে বিতর্কের মুখে পড়লেন জাপানের প্রখ্যাত ডিজাইনার মেইকো বান। কারণ এই পোশাকে উন্মুক্ত থাকে নিম্নাঙ্গের অন্তর্বাস।
জাপানি ডিজাইনার মেইকো ভেবেছিলেন জিনস নিয়ে নতুন কিছু করবেন। আর দর্শকদের চমকে দেবেন। নিজের ভাবনা দিয়ে তৈরিও করে ফেলেছিলেন ‘থং জিনস’-এর কালেকশন। এটি এমন পোশাক যাতে নিম্নাঙ্গের অন্তর্বাস অনায়াসেই দেখা যায়। টোকিও ফ্যাশন উইকে নিজের এই নতুন কালেকশন প্রদর্শন করেন ডিজাইনার। কিন্তু তার এই নতুন ভাবনা মোটেও পছন্দ হয়নি দর্শকদের। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা এমন পোশাক দেখে বেশ বিরক্ত হয়েছেন। এই ফ্যাশন শোয়ের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটুক্তি করছেন অনেকে।
অনেকেই মনে করছেন, ফ্যাশনে পরিবর্তন থাকা আবশ্যক। তবে তার জন্য মৌলিকত্ব হারানো কখনই গ্রহণযোগ্য নয়। এমনটা করতে গিয়েই বিপাকে পড়েছেন মেইকো। তবে সমালোচনায় দমে যেতে রাজি নন ডিজাইনার। আবার নতুন করে দুনিয়াকে চমকে দিতে চান তিনি। তবে মেইকো একা নন, এমন ভুল অনেকেই করে থাকেন। কখনও কখনও তো ডিজাইনারদের এই ভুলের মাশুল দিতে হয় মডেল ও তারকাদের। কখনও তাদের পোশাকের জন্য সমালোচনা সইতে হয়, কখনও আবার পোশাক বিভ্রাট ঘটে যায়। এর আগেই ‘ইনভিজিবল জিনস’ ও ‘সাসপেন্ডার জিনস’ এভাবেই আত্মপ্রকাশের চেষ্টা করেছে। কিন্তু তা সফল হয়নি।
সূত্র: ইন্ডিয়া টুডে

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত