মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

দুই দিনের সফরে বাংলাদেশে ওয়াকার ইউনুস



খেলাধুলা ডেস্ক::দুই দিনের সফরে মঙ্গলবার (২৪ অক্টোবর) ঢাকায় এসে পৌঁছেছে সাবেক পাকিস্তানের ফাস্ট বোলার কিংবদন্তী ওয়াকার ইউনুস। তারপর তিনি গণমাধ্যমে হাসিমুখেই বললেন, বাংলাদেশে প্রতিবার আসতে আমার খুব ভালো লাগে। বাংলাদেশে আসা উদ্দেশ্য হলো সিলেট সিক্সার্সের আয়োজিত ‘ফিউচার সিক্সার্স’ বোলার হান্ট প্রোতিযোগিতার ফাইনালের বিচারক হওয়ায়। এমনটাই জানিয়েছেন সিলেট সিক্সার্স ফ্রাঞ্চাইজির প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ।

তবে ঢাকায় নামার কিছুক্ষণ পরই ওয়াকার ইউনুস সিলেটের উদ্দেশে যাত্রা শুরু করেন। কিন্তু তার আগে কথা বলেন উপস্থিত সাংবাদিকদের সঙ্গে। ২০১৫ সালের পর আবার বাংলাদেশে আসতে পেরে বেশ উছ্বাস প্রকাশ করে। সিলেটের সঙ্গে কাজ সম্পর্কে ওয়াকার ইউনুস বলেন, সিলেট নতুন দল। আশা করি তারা ভালো করবে। আর তারা যে নতুন ফাস্ট বোলার খুঁজে বেড় করার উদ্যোগ নিয়েছে সেটা আসলেই প্রসংশনীয়। যারন ফলে বাংলাদেশ আরও ভালো ভালো বোলার পাবে বলেও আশা করছি।
বাংলাদেশ প্রিমিয়ার লিগেরও (বিপিএল) সর্ম্পকে তিনি বলেন, বিপিএল অনেক ভালো করছে। প্রতিবছর এর আরও উন্নতি হচ্ছে। বিপিএল থেকে বাংলাদেশও বেশ উন্নতি করছে যা আসলেই চোখে পরার মত।

টাইগারদের বোলিং আক্রমণের মূল অস্ত্র মোস্তাফিজুর রহমান সর্ম্পকে ইউনুস বলেন, মোস্তাফিজ বেশ ভালো মানের বোলার। কিছুটা খারাপ সময় যাচ্ছে তার। তবে সে দ্রুতই ভালোভাবে ফিরে আসবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত