বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

মাশরাফির অধীনে খেলা নিয়ে যা বললেন নাফিস



খেলাধুলা ডেস্ক::বসন্ধুরা গ্রুপের মালিকানায় এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্রাঞ্চাইজি রংপুর রাইডার্স। রংপুরের আইকন এবং অধিনায়ক বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর কোচ হিসেবে আছেন আইপিএল মাতানো অস্ট্রেলিয়ান টম মুডি।

গত বুধবার থেকে বিসিবির একাডেমিক মাঠে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করে দলটি। দলের খেলোয়াড়দের সাথে রয়েছে রংপুর রাইডার্সের প্রধান কোচ টম মুডি। তার চোখে দলটি যথেষ্ট ভারসাম্যপূর্ণ। সুপার ফোরে খেলার লক্ষ্য নিয়েই মাঠে নামবে রংপুর অঞ্চলের প্রতিনিধিত্বকারী দলটি, এমনটাই বললেন টম মুডি।

টম মুডি আরো বলেন, ‘আমরা বেশ ভালো ব্যালেন্সড টিম গড়েছি। স্থানীয় তারকা খেলোয়াড়দের পাশাপাশি আমাদের বিদেশি তারকা ক্রিকেটারও রয়েছে। আমাদের এখন প্রধান লক্ষ্য সুপার ফোরে খেলা।’

অন্যদিকে শাহরিয়ার নাফিস দাবি করেন মাশরাফির অধীনে পুরো দল খেলার জন্য মুখিয়ে আছে। তিনি বলেন, মাশরাফি বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক, ওনার অধীনে খেলার জন্য আমরা সবাই মুখিয়ে আছি। আশা করি উনি বাংলাদেশকে যেভাবে নেতৃত্ব দিয়ে সামনে এগিয়ে নিয়েছে, রংপুর রাইডার্সকেও সেভাবে একটা পর্যায়ে নিয়ে যাবে।

অবশ্য অনুশীলন শুরু হলেও এখনও দলের সাথে যোগ দেননি দলের আইকন ক্রিকেটার ম্যাশ-সহ অনেক ক্রিকেটার। আজ থেকে দেশে পা রেখে অনুশীলনে যোগ দেওয়া শুরু করবেন রংপুর রাইডার্সের বিদেশি ক্রিকেটাররা।

এবারের আসরে দেশের ক্রিকেটের অন্যতম বড় তারকা মাশরাফি বিন মুর্তজাকে দলে ভেড়ানোর পাশাপাশি ফ্র্যাঞ্চাইজিটি দলে অন্তর্ভুক্ত করেছে শাহরিয়ার নাফিস, আব্দুর রাজ্জাক, জিয়াউর রহমানের বড় নামগুলো। এছাড়াও সমৃদ্ধ দলটির বিদেশি কোটাও। ব্র্যান্ডন ম্যাককালাম, ক্রিস গেইল, স্যাম হেইন কিংবা স্বামীউল্লাহ শেনওয়ারির মতো টি-২০ স্পেশালিষ্ট ক্রিকেটাররা এবার মাঠ মাতাবেন রংপুরের হয়ে। সেরা চার দলে জায়গা করে নেওয়ার আশা তাই রংপুর করতেই পারে!

উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে এবারের বিপিএল। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ-সহ শুরুর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে নতুন ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত