রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

গজারিয়ায় ছিনতাইকারীর ছুরির আঘাতে নিহত ১



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জ গজারিয়ার বালুয়াকান্দি এলাকায় ছিনতাইকারীর হাতে মো: খোকন (৪৫) নামের একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত দেড়টার দিকে বালুয়াকান্দি এলাকায় দুই ছিনতাইকারীর ছুরির আঘাতে মো: খোকনের মৃত্যু হয়। নিহত খোকন মিয়া নারায়নগঞ্জের নবী নগর কেএমসি এয়ার গ্যাস ইন্ডা: লি: এর সুপারভাইজার।

ট্রাকের চালক মো: তোফাজ্জল হোসেন জানায়, বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে কুমিল্লা থেকে মালামাল ডেলিভারি করে (অক্সিজেন সিলিন্ডার) আসতে আসতে রাত দেড়টার মতো সময় হয়ে যায়। এক পর্যায়ে মুন্সীগঞ্জের গজারিয়া বালুয়াকান্দি এলাকায় যানযটে পরি এ সময় দুই জন ছিনতাইকারী প্রথমে আমাকে ছুরি দিয়ে আটক রেখে তল্লাশি করে কোন কিছু পায়নি। তখন আমার পাশে বসা আমাদের সুপারভাইজার খোকন। তাকে তল্লাশি করতে গেলে আমি গাড়ি থেকে বের হয়ে চিৎকার করতে থাকি কেউ সারা দেয়নি। পরে আমি গাড়ির সামনে গেলে দেখা যায় খোকন আহত অবস্থায় পরে আছে। তারপর গুরুতর আহত অবস্থায় তাকে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত খোকন নেত্রকোনা জেলার সতরো সি গ্রামের মো: নাদের উজ্জামানের ছেলে। খোকনের দুই ছেলে দুই মেয়ে রয়েছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ জানায়, রাত ৩টা দিকে খোকনকে উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সএ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই সময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে এ বিষয় নিয়ে তদন্ত চলছে এবং মামলার প্রক্রিয়া চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত