রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নতুন রূপে নেইমার!



খেলাধুলা ডেস্ক:: মাঠের পারফরম্যান্সের পাশাপাশি মাঠের বিভিন্ন কর্মকাণ্ডের জন্যও আলোচনায় আসেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। কিছুদিন আগে প্রতিপক্ষের খেলোয়াড়কে মাথা দিয়ে ধাক্কা দিয়ে লাল কার্ড পেয়ে নিষিদ্ধ হয়েছিলেন এক ম্যাচ। এবার প্যারিস সেন্ট জার্মেইয়ের এই তারকা ফরোয়ার্ড আলোচনায় আসলেন তার নতুন ‘লুক’ দিয়ে।

চুল রাঙিয়ে এবার আলোচনায় এলেন লিওনেল মেসির সাবেক এই সতীর্থ। এর আগেও চুলে নানান রং করিয়েছেন নেইমার। এমনকি সাদা রংয়ের চুলের নেইমারকেও মাঠ মাতাতে দেখা গেছে। কিন্তু এবার দেখা গেল সবুজ চুলের নেইমারকে। আর এই রংয়ের চুল নিয়ে প্রথম ছবিও প্রকাশ করে ফেললেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে।
সবুজ চুলের নেইমারকে দেখেই ভক্ত সমাজে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। কিন্তু আসল ঝলক তখনও বাকি রেখেছিলেন এই ২৫ বছর বয়সী ফুটবলার। বিশ্বজুড়ে চলছে হ্যালোউইন উৎসব। এই উৎসব উপলক্ষ্যে মানুষ বিভিন্ন ধরনের রূপ ধারণ করে যার বেশিরভাগই হয় ভয়াবহ। আর এই উৎসব উপলক্ষ্যেই নতুন রূপ নিয়েছেন নেইমার।
ব্যাটম্যান সাজে নেইমার।

আরেকটি ছবিতেই পাওয়া গেল সবুজ রংয়ের চুলের রহস্যের উত্তর। হ্যালোউইন উৎসব উপলক্ষ্যে নেইমার সেজেছিলেন জনপ্রিয় চরিত্র জোকারের সাজ। নতুন এই সাজে বেশ আনন্দিতই দেখাচ্ছিল নেইমারকে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত