রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কানাডায় বিয়ের পিঁড়িতে আমব্রিন



বিনোদন ডেস্ক::‘বন্ধুরা, কেমন আছেন? এবার বিপিএলে কেন আমি নেই? গত কয়েক দিন ধরে ফেসবুকে অনেকেই আমাকে এই প্রশ্ন করছেন, জানতে চেয়েছেন, লিখেছেন অনেকেই নাকি আমাকে মিস করছেন। আপনাদের এই আগ্রহ আমাকে মুগ্ধ করেছে। কিন্তু এ মুহূর্তে আমি কানাডায়। ৪ নভেম্বর বিয়ে করেছি। আমার জীবনের নতুন এক অধ্যায় শুরু হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন। এ বছরের বিপিএলের জন্য অনেক অনেক শুভকামনা।’

মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এভাবেই নিজের বিয়ের খবর জানালেন আমব্রিনা সারজিন আমব্রিন।

পাত্রের নাম তৌসিফ আহসান চৌধুরী। প্রায় বছরখানেক আগে তৌসিফের সঙ্গে বন্ধুদের মাধ্যমে প্রথম পরিচয় ঘটে আমব্রিনের। পরিচয়ের ছয় মাস পর প্রেম। ধীরে ধীরে প্রগাঢ় হতে থাকে সেই প্রেম। অতঃপর প্রেমের ছয় মাসের মাথায় বিয়ে।

আমব্রিন আরও বলেন, তৌসিফের মতো একটা ছেলে পেয়েছি। ও একেবারেই আমার মনের জগতের সেই রাজপুত্র। লং ডিস্টেন্স রিলেশনশিপের কারণে মাঝে মাঝে কষ্টবোধ থাকত আমাদের। এখন সম্পর্কটাকে একেবারে পাকাপোক্ত করে নিলাম। আমরা দুজনেই অনেক হ্যাপি।

জানা গেছে, আমব্রিনের স্বামী তৌসিফ আহসান চৌধুরী পরিবারের সঙ্গে কানাডায় স্থায়ীভাবে আছেন। সেখানে একটি প্রতিষ্ঠানের প্রপাটি ম্যানেজমেন্ট ম্যানেজার হিসেবে কাজ করছেন। গত শনিবার কানাডার টরন্টোতে তাঁদের বিয়ে হয়েছে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন আমব্রিন। এরপর মডেল আর উপস্থাপক হিসেবে পরিচিতি পেয়েছেন। অভিনয় করেছেন টিভি নাটকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠানের প্রেজেন্টার হিসেবে পান দারুণ জনপ্রিয়তা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত