সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ওমর সানীকে পেয়ে কাঁদলেন শতবছরের বৃদ্ধা



বিনোদন ডেস্ক:: তারকাদের সামনে থেকে দেখার শখ কার না হয়! সেই শখ বয়স মানে না, স্থান মানে না। মানেনি ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানিকে দেখতে আসা শতবর্ষী এক বৃদ্ধার বেলাতেও। প্রিয় তারকাকে দেখতে এসে আবেগে কেঁদে ফেললেন তিনি।

ওমর সানী ক’দিন আগে এই নারী ভক্তের দেখা পেলেন। তার বয়স একশোতে ঠেকেছে প্রায়। বয়সের ভারে নুয়ে পড়েছেন। তবু নায়ক ওমর সানী এসেছেন শুনে তিনি ছুটি আসেন তার সঙ্গে দেখা করতে। ঘটনাটির বিস্তারিত জানিয়ে ওমর সানী তার ফেসবুকে লিখেছেন, ‘কিছু স্মৃতি, কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়। মাঝে মাঝে দু’চোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহুর্ত এই বৃদ্ধার সাথে। এই বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে।
এই বৃদ্ধা কীভাবে যেন জানতে পারে আমার কথা। শুনে চলে আসে অজপাড়া গাঁ (ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম) থেকে আমাকে দেখতে। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলেন।

ওমর সানী আরও লেখেন, উনি এসেছিলেন শুধুমাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য। সেলফি তোলার জন্য না। উনার এই ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি। কারণ এমন ভালোবাসা যে আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া।’
বর্তমানে ওমর সানী ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত