শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় বাংলাদেশি প্রতারককে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা



প্রবাস ডেস্ক::মালয়েশিয়া থেকে ৫৮ হাজার রিঙ্গিত নিয়ে মিশকাত হাসান (২১) নামক এক বাংলাদেশি উধাও হওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্তকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার প্রদানের ঘোষণা করেছে মালয়েশিয়ার স্বনামধন্য কোম্পানি ‘বার ফ্লাই’।

গত ৩১ অক্টোবর মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯ টার দিকে মালয়েশিয়ার কুয়ালালামপুরের দূতামাস পাবলিকায় ‘বার ফ্লাই’ কোম্পানির লকাপথেকে মালয়েশিয়ার ৫৮ হাজার রিঙ্গিত (বাংলাদেশী টাকায় প্রায় ১০ লক্ষ টাকা) নিয়ে মিশকাত হাসান নামক (২১) এক বাংলাদেশী যুবক পালিয়েছে বলে জানা গেছে। অভিযুক্ত মিশকাত হাসান কক্সবাজার জেলার, চকরিয়া উপজেলার, কাহারিয়া ঘোনার ০৬ নং ওয়ার্ডের মোহাম্মদ রুকুন উদ্দিনের ছেলে। তার মায়ের নাম ফাতেমা বুবুল। তার পাসপোর্ট নং– বিজে ০৫৮৭৯৫৯।

টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনাটি সিসি ক্যামেরায় সনাক্ত করা হয়। এই ব্যাপারে কোম্পানির মালিক মালয়েশিয়া শ্রীহারতামাস থানায়মামলা দায়ের করেন এবং কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসকেও অবহিত করেন। তারা বলেন, কেও যদি এই প্রতারককে ধরিয়ে দিতে পারেন তাহলেকোম্পানীর পক্ষ থেকে সন্ধানদাতাকে মালয়েশিয়ার (৫ হাজার রিংগিত বা বাংলাদেশী ১ লক্ষ টাকা) পুরস্কার প্রদানের ঘোষণা করা হয়েছে। সন্ধানদাতাকে +৬০১১১১০৬০৭৯৪ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত