শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ের প্রলোভনে ৭ম শ্রেণীর ছাত্রীকে রাতভর ধর্ষণ



মোঃ মঞ্জুরুল ইসলাম, ময়মনসিংহ থেকে: ময়মনসিংহের হালুয়াঘাটে সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতভর ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ই নভেম্বর) সন্ধ্যার দিকে ঐ ছাত্রীর মা বাদী হয়ে দারিয়াকান্দা গ্রামের রফিকুল ইসলামের পুত্র মোতাহার হোসেন (২৫) এবং তার সহযোগি হিসেবে দীঘারকান্দা গ্রামের হালিম উদ্দিনের পুত্র ফারুক ও আতুয়াজঙ্গল গ্রামের নজরুল ইসলামের স্ত্রী শাহীদা খাতুনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে হালুয়াঘাট থানার ওসি কামরুল ইসলাম মিয়া জানান, আতুয়া জঙ্গল জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থীকে গত ৫ নভেম্বর উপজেলার দারিয়াকান্দা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোতাহার হোসেন বিয়ের কথা বলে বাড়ী থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে অপহরণ করেন।

পরে ৬ নভেম্বর তাকে নিয়ে গাজীপুর জেলার জয়দেবপুর থানার টেকনগুয়া (মন্ডলপাড়া) এলাকার আনক আলীর পুত্র মিনহাজ এর ভাড়াটিয়া বাসায় উঠে। সেখানে বিয়ের প্রলোভনে তাকে রাতভর ধর্ষণ করে। দিনের বেলায় তাকে ঐ বাসায় ফেলে রেখে মোতাহার পালিয়ে যায়। পরে ঐ স্কুল ছাত্রীর বাবা-মা গিয়ে মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত