রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ভালোবেসে প্রাণ গেল কলেজছাত্রের



নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত রতন সরকার (২৩) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে উল্লাপাড়া ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত রতন উল্লাপাড়া উপজেলার পেস্তুক গ্রামের মৃত কালাম সরকারের ছেলে এবং সলপ কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় সলপ ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য আব্দুল হাকিম জানান, রতন আত্মীয় বাড়ি যাতায়াতের সুবাদে বেলকুচি উপজেলার গাছচাপড়ার চর গ্রামের একটি মেয়েকে ভালোবেসে ফেলে। ওই মেয়েটিকে একই গ্রামের আব্দুস ছালামের ছেলে শামীম হোসেনও ভালোবাসতেন।
গত ৩০ অক্টোবর রতন ওই গ্রামে মেয়েটির সঙ্গে দেখা করতে গেলে বিষয়টি ফাঁস হয়ে যায়। এতে ক্ষুব্ধ হয়ে আরেক প্রেমিক শামীম তার সহযোগী আশরাফুল, মক্কা, রাজু ও মোমিনসহ কয়েকজন যুবক গাছচাপড়ার চর গ্রামের পাশের রাস্তায় রতনের উপর হামলা চালিয়ে বেধড়ক পেটায়।
গুরুতর আহত অবস্থায় রতনকে স্থানীয় লোকজন সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। এখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত ৮ নভেম্বর রতন কিছুটা সুস্থ হলে তার পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসেন। পরদিন ৯ নভেম্বর বিকেলে রতনের অবস্থা আবারও অবনতি হলে দ্রুত তাকে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মো. শাহীন জানান, এ ঘটনায় নিহতের চাচা আব্দুস সালাম সরকার শুক্রবার বিকেলে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত