সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

জগন্নাথপুরে ছিনতাইকারীদের হামলায় ট্রলি চালক আহত



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে ছিনতাইকারীদের হামলায় এক ট্রলি চালক আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর-সিলেট সড়কের জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর মনাই ভাংতি নামক স্থানে।

জানাগেছে, গত শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর গ্রামের মৃত আবদুল হক মুন্সির ছেলে ট্রলি চালক আলা উদ্দিন জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী আলহাজ্ব জামাল মিয়া তালুকদারের মিল থেকে কয়েল লাকড়ি নিয়ে উপজেলার মিরপুর বাজারের ব্যবসায়ী কামরান আহমদের দোকানে লাকড়ি গুলো দিয়ে লাকড়ি বিক্রির ৩০ হাজার টাকা নিয়ে জগন্নাথপুর বাজারে আসার পথে রাত ৮টার দিকে স্থানীয় হবিবপুর মনাই ভাংতি নামক স্থানে একটি মোটরসাইকেল যোগে ৪ জন ছিনতাইকারী এসে ট্রলি গতিরোধ করে ট্রলি চালক আলা উদ্দিনকে (২২) মারপিট করে তার হাত-পা বেধে রাস্তার পাশের জমিতে ফেলে রেখে ট্রলি চালকের সাথে থাকা ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় অন্য গাড়িতে আসা যাত্রী জগন্নাথপুর উপজেলা মিনিবাস সমিতির সভাপতি শাহ নিজমুল করিম, স্থানীয় সংবাদকর্মী শেখরুল ইসলাম, ট্রাট চালক এমদাদুল হক সহ পথচারীরা আহত ট্রলি চালককে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আহত ট্রলি চালক আলা উদ্দিন বলেন, হঠাৎ করে একটি মোটরসাইকেলে ৪ জন লোক এসে আমাকে মারপিট করে আমার ট্রলিতে থাকা রশি দিয়ে আমাকে হা করিয়ে আমার মুখ, হাত ও পা বেধে রাস্তার পাশে ফেলে রেখে আমার সাথে থাকা মহাজনের ৩০ হাজার টাকা নিয়ে চলে যায়। পরে আমাকে পথচারী লোকজন বাঁচিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত