বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে ২ কোটি টাকার প্রতারণ মামলায় আলোচিত রেখা বেগম কে আটক করেছে পুলিশ



নবীগঞ্জ প্রতিনিধি::নবীগঞ্জে ২ কোটি টাকার প্রতারণা মামলা ও স্বামী হত্যা মামলার প্রধান আসামী আলোচিত রেখা বেগম কে আটক করেছে পুলিশ ।
নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের নাদামপুর গ্রামের সৈয়দ আব্দুল মতিনের কন্যা রেখা বেগমের (৪০) সাথে দীর্ঘ দিনের পরিচয়ের সুবাদে সখ্যতা
গড়ে উঠে বিশ্বনাথ উপজেলার লন্ডন প্রবাসী সুবেরা বেগমের এক পর্যায়ে সিলেটের বিভিন্ন স্থানে জায়গা জমি ও দামী ফ্ল্যাট কিনে দিবে বলে প্রলোভন দেখান আলোচিত রেখা বেগম ।
প্রথমে ব্যাংকের মাধ্যমে ৫০ লক্ষ এরপর দফায় দফায় পিন নাম্বারে আরও ১ কোটি ২০ লক্ষ টাকা
পাঠান লন্ডনী সুবেরা বেগম ।
চতুর রেখা বেগম বেশ কয়েকবার তারিখ করেও যথা সময়ে জমি ও ফ্ল্যাট বুঝিয়ে না দিয়ে সময়ও কালক্ষেপন করতে শুরু করেন নিরুপায় হয়ে লন্ডন প্রবাসী সুবেরা বেগমের বোনের ছেলে মুক্তার হোসেন বাদী হয়ে সিলেট আদালতে মামলা নং- সি-আর ২৯৫ /১৬ দায়ের করেন বিজ্ঞ আদালত আসামী রেখা বেগমের বিরুদ্ধে সিলেট আদালত গ্রেফতারী পরোয়ানা জারী করলে এরপর থেকে পালিয়ে বেড়াচ্ছেন রেখা বেগম ।
গতকাল সোমবার রাত সাড়ে ১০ ঘটিকায় গোপন সূত্রে খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই চাঁন মিয়ার নেতৃত্ব একদল পুলিশ নবীগঞ্জ উপজেলার ২ নং ইউনিয়নের হরিনগর গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে বোনের বাড়ী থেকে আলোচিত রেখা বেগম (৪০) কে আটক করে নবীগঞ্জ থানা পুলিশ হেফাজতে নেয়া হয় ।
উল্লেখ্য, আলোচিত রেখা বেগমের বিরুদ্ধে স্বামী হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কয়েক বছর জেল খেটেছেন বলে পুলিশ সূত্র থেকে জানা গেছে ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত