শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২



নিউজ ডেস্ক::সীতাকুণ্ড উপজেলার টেরিয়াল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ও একজন আহত হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলার টেরিয়াল নামক স্থানে রাত ৩টার সময় ঢাকামুখী একটি মোটর সাইকেলে করে তিন বন্ধু বেড়াতে বের হয়েছিল এ সময় হঠাৎ পিছন থেকে একটি অজ্ঞাত গাড়ি এসে উক্ত মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে অপু দাস (২৮) ও বিদুৎ দাস (২৯) ঘটনাস্থলেই নিহত হয়।

নিহত অপুর চাচাত ভাই বাপ্পি দাস (৩২) গুরুতর আহত হলে তাকে সীতাকুণ্ড ফার্য়ার সার্ভিসের কর্মিরা দ্রুত উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড স্থ্যাস্ব্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা তাকে চমেক হাসপাতালে নিয়ে যেতে বলেন। বর্তমানে আহত বাপ্পি চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত অপু দাস চট্টগ্রাম আন্দরকিল্লা ফেন্সি টেইর্লাস এর মালিকের ছেলে ও আহত বাপ্পি দাস নিহত অপুর চাচাত ভাই।

নিহতের এক বড় ভাই উত্তম জানান তারা কি কারণে রাতে বেলা বেড়াতে বের হয়েছিল বলতে পারবনা। নিহত অপু দাস চট্টগ্রামের আন্দরকিল্লা এলাকার অশোক দাসে পুত্র ও অপর নিহত বিদুৎ এইক এলাকার আশিষ দাসের পুত্র এবং আহত বাপ্পি দাস দিলিপ দাসের পুত্র বলে জানা যায়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াছি আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর কুমিরা হাইওয়ে পুলিশের একটি টইলরত টিম আমাদেরকে খবর দিলে আমরা দ্রুত গিয়ে আহতে হাসপাতালে প্রেরণ করি। নিহত দুই ব্যক্তিকে কুমিরা হাইওয়ে পুলিশের এ এস আই মাহামুদের কাছে হস্তান্তর করি।

কুমিরা হাইওয়ে পুলিশের ইনর্চাজ বলেন, নিহত দুই জনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত