বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশ সদস্যকে পেটালেন বিজিবি সদস্যরা



নিউজ ডেস্ক::সাতক্ষীরায় এক পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে বিজিবি ভোমরা ক্যাম্প কমান্ডারসহ বিজিবি সদস্যরা। আহত পুলিশ সদস্য হলেন ইনজামুল ইসলাম (২৫)। তিনি খুলনা জেলারতেরখাদা থানায় কর্তব্যরত ও ভোমরা এলাকার গয়েশপুর এলাকার বাসিন্দা।

সদর থানার উপ পরিদশক হারুন জানান, শুক্রবার দুপুরের দিকে ভোমরা জাহাঙ্গীর মার্কেটের সামনে পুলিশ সদসক্ট ইনজামুল ইসলামকে মারপিট করে আহত করে। মারপিট করেন বিজিবি ভোমরা ক্যাম্পের কমান্ডার সুবেদার হায়দার, এসএস কাফি খানসহ অঞ্জাত ৪/৫ জন বিজিবি সদস্য।

মারপিটের কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, প্রথমে বিজিবি সদস্যরা পুলিশ সদস্যের পরিচয় জানতে চাইলে ইনজামুল ইসলাম বলেন আমি পুলিশ সদস্য। এ সময় বিজিবিরা উত্তেজিত হয়ে পুলিশের পরিচয় পত্র দখতে চান। পরিচয় পত্র দেখাতে না চাইলে তখন তারা মারপিট শুরু করেন।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচাজ (ওসি) মারুফ আহম্মেদ বলেন, আহত পুলিশ সদস্য ইনজামুল ইসলামকে আমাদের হফাজতে নেওয়া হয়েছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। যহেতু ঘটনাটি পুলিশ ও বিজিবির মধ্যে ঘটেছে উভয় পক্ষের অবস্থান থেকে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

মারপিটের বিষয়ে সাতক্ষীরা ৩৮ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আরমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুল বোঝাবুঝির এক পর্যায়ে এমন অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে অফিশিয়ালি ব্যবস্থা নেয়া হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত