বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ

একদিকে মিলন, অন্যদিকে ভাঙন



বিনোদন ডেস্ক:: জীবন মানেই ভাঙা-গড়ার খেলা। অবিরাম বয়ে চলা নদীর মতো জীবন এক পাড়ে যেমন গড়ে তোলে সুখের প্রাচীর। তেমনি আরেক পাড়ে ভেঙে চলে বিশ্বাস-আস্থা-মন। এমনই এক ঘটনা কাকতালীয়ভাবে ঘটে গেলো শোবিজে।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম বিয়ে করেছেন সোমবার (৪ ডিসেম্বর)। দীর্ঘ দিনের প্রেমিক অর্জুনকে জীবনের সঙ্গী করে নিয়েছেন তিনি। সনাতন রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন তারা।
ঠিক একই দিনে প্রকাশ্যে আসে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সংসার ভাঙার খবর। স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স পেপার পাঠিয়েছেন তিনি। অবশ্য গত ২৮ নভেম্বরই তিনি এই পেপারে স্বাক্ষর করেছিলেন। তারপর সেটা সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর ঠিকানায় পাঠান।
এদিকে শাকিব-পাওলির এই কাকতালীয় ঘটনার উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। তিনি এই তারকাদ্বয়কে নিয়ে ‘সত্তা’ ছবিটি নির্মাণ করেছিলেন। যেটি দারুণ প্রশংসিত হয়েছে। কল্লোল তার স্ট্যাটাসে লেখেন, ‘সত্তা’ চলচ্চিত্রের কাজ করতে গিয়ে পাওলি দাম এবং শাকিব খানকে খুব কাছ থেকে জানার সুযোগ হয়েছিলো। গতকাল ছিলো ৪ ডিসেম্বর। পাওলি গতকাল শুরু করলো বৈবাহিক জীবন। আর একইদিনে শাকিব ভাঙলো নিজের সংসার!

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত