শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে জোড়া খুনের ঘটনায় ঘাতকদের ধরতে পুরস্কার ঘোষণা



নিউজ ডেস্ক::মৌলভীবাজারে জেলা ছাত্রলীগের দুই কর্মীকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই সংগঠনের পাঁচ জন নেতাকর্মীর নাম ও ছবি প্রকাশ করেছে জেলা পুলিশ।

শনিবার রাতে ওই পাঁচ জনের নাম ও ছবি প্রকাশ এবং তাদের সন্ধানদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ারও ঘোষণা দিয়েছে পুলিশ। সন্দেহভাজন এই পাঁচ জন হলেন- সনি, মাহদী, তুষার, সৌমিক ও প্রতীক।
এর আগে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে রুবেল নামের একজনকে রাজনগর উপজেলা থেকে গত শুক্রবার ভোরে আটক করে পুলিশ। রুবেলের তথ্যের ভিত্তিতেই এই পাঁচজনকে শনাক্ত করা হয়েছে বলে জানায় পুলিশ।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল জানান, এদেরকে ধরিয়ে দিতে পারলে জেলা পুলিশের পক্ষ থেকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।তিনি বলেন, ‘সন্ধানদাতা ব্যক্তির পরিচয় গোপন রাখা হবে। এদের আশ্রয়দাতাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পশ্চিমাংশে নির্জন স্থানে ছাত্রলীগ কর্মী মো. আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। অভ্যন্তরীণ কোন্দলের কারণে হত্যা করা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত