বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এমপি কেয়ার ওপর হামলা: দুই আসামির ৪ দিনের রিমান্ড



হবিগঞ্জ সংবাদদাতা:: হবিগঞ্জের বাহুবলের মিরপুরে সংরক্ষিত মহিলা আসনের এমপি কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি তারা মিয়া এবং জেলা পরিষদ সদস্য শাহেদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

১০ ডিসেম্বর রোববার সন্ধা ছয়টার দিকে এ আদেশ দেন বিচারক তৌহিদুল ইসলাম।
এর আগে দুপুর ১২টায় রিমান্ডের শুনানি অনুষ্ঠিত হয়। দীর্ঘ সোয়া এক ঘণ্টা শুনানি শেষে আদালত সন্ধা ছয়টায় একদিন পুলিশ হেফাজত ও তিন দিন জেল গেটে জিজ্ঞাসাবাদ জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বাদি পক্ষে মামলা পরিচালান করেন এডভোকেট সুজন চৌধুরী ও আসামি পক্ষে মামলা পরিচালানা করেন এডভোকেট নিলাদ্রি শেখর পুরকায়স্থ টিটু।
উল্লেখ্য, গত ১০ নভেম্বর বাহুবলের বেদে পল্লীতে সরকারি অনুদানের চেক হস্তান্তর করতে যান সিলেট-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। ওই অনুষ্ঠানে হামলা করেন তারা মিয়া, সাহেদ ও তাদের অনুসারীরা। এ সময় সংসদ সদস্য কেয়া চৌধুরী আহত হন। পরে ১৮ নভেম্বর রাতে উপজেলার লামাতাসী ইউনিয়নের ১ নম্বর (সাধারণ ওয়ার্ড ১, ২ ও ৩) সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভীন আক্তার উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ এবং জসিম মিয়াসহ অজ্ঞাত ১৪/১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গত ২৬ নভেম্বর জসিম মিয়া আদালতে আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত মঙ্গলবার রাতে হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি মো. শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ ঢাকার কদমতলি থেকে তাদের আটক করে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত