সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন অব বাংলাদেশ এর বার্ষিক সভা ও মিলন মেলা অনুষ্টিত



জেসমিন মনসুর: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে গত ৮ ডিসেম্বর শুক্রবার মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে বাংলাদেশের সকল বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার ৫৭টি সামাজিক সংগঠনের সংগঠক ও স্বেচ্ছাসেবকদের অংশগ্রহনে সিলেট বিভাগের সর্ব বৃহৎ সামাজিক সংগঠন স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন অব বাংলাদেশ এর বার্ষিক সাধারণ সভা ও মিলনমেলা অনুষ্টিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সৈয়দ শাহেদ আলী’র সভাপতিত্বে ও সংগঠনের নির্বাহী সদস্য ও প্রোগ্রাম চেয়ারম্যান জসিম উদ্দিন এর সঞ্চালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দা সায়রা মহসীন এম.পি, ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র জনাব আলহাজ্ব ফজলুর রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ও সংগঠনের উপদেষ্টা জনাব নাহিদ আহমদ, মৌলভীবাজার সদর উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব আলহাজ্ব হাফিজ আলাউর রহমান, ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব শেখ রুমেল আহমদ, ৫নং কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মুজিবুর রহমান, সংঠনের উপদেষ্টা সালেহ আহমদ, ও নির্বাহী সদস্য সহিদ আলী প্রমূখ।
এদিকে টেলিকনফারেন্সে বৃটেন থেকে স্বপ্নের ঢেউ ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছিকন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর আহমদ অনুষ্ঠানের সফলতা কামনা করেছেন।
উক্ত অনুষ্টানে সামাজিক কর্মকান্ডে ও রক্তসেবায় বিশেষ অবদানের জন্য এই সংগঠনের আগত ৫৭সংগঠনের সংগঠক ও স্বেচ্ছাসেবকদের সম্মাননা স্মারক ও সনদ বিতরণ করা হয়.। প্রতি বছরের ন্যায় সংগঠনের রক্তসেবায় বিশেষ অবদানের জন্য (রক্ত সংগ্রহকারী) ১৭জন স্বেচ্ছাসেবককে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। তাদের মধ্যে স্বপ্নের ঢেউ ফাউন্ডেশন অব বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ আবারো টানা ২য় বারের শ্রেষ্ঠ রক্ত সংগ্রহকারী হিসাবে ১ম স্থান। সংঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মো: বুরহান উদ্দিন রুপক ২য় স্থান ও সাংগঠনিক সম্পাদক মো: রুকন মিয়া ৩য় স্থান অর্জন করে সম্মাননা স্মারক মেডেল মৌলভীবাজার টু কক্সবাজার ভ্রমনের বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত