বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ফর্সা হতে দিনে লাখ টাকা খরচ করছেন মোদি!



আন্তর্জাতিক ডেস্ক::পৃথিবীকে যারা রঙিন ভাবেন তাদের অধিকাংশই নিজের সৌন্দর্য অতি গুরুত্ব সহকারে দেখেন। কেননা, সৌন্দর্যকে সবাই পূজা করে। সৌন্দর্যের কারণে প্রায়ই অনেককে সংবাদমাধ্যমের শিরোনাম হতে দেখা যায়। এই ধারাবাহিকতায় কারো গায়ের রং যদি কালা হয় তাহলে অনেকেই নিজের গায়ের রং ফর্সা করতে কত বিচিত্র কাণ্ডই না করে মানুষ।

সম্প্রতিকালে সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম!

শোনা যাচ্ছে, এবার সৌন্দর্যের সে তালিকায় যুক্ত হলো নরেন্দ্র মোদির নাম! ভারতের প্রধানমন্ত্রী মোদি নাকি ফর্সা হওয়ার জন্য নিয়মিত সূদুর তাইওয়ান থেকে আমদানি করা মাশরুম খান। আর প্রধানমন্ত্রী মোদি এ বাবদ প্রতিদিন প্রায় ব্যয় করেন ৪ লাখ রুপি!

সম্প্রতি কংগ্রেস দলের নেতা আলপেশ ঠাকুর এমনটাই দাবি করেছেন। ভারতের গুজরাট রাজ্যে এক গণসংযোগে আলপেশ দাবি করেন, তাইওয়ান থেকে আমদানি করা একেক টি মাশরুমের দাম ৮০ হাজার টাকা করে। আর নরেন্দ্র মোদি দিনে ৫টা করে মাশরুম খান।

তিনি আরো দাবি করেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এক সময় তারই মতো শ্যামবর্ণের ছিলেন। মোদি তাইওয়ানের মাশরুম খাওয়ার জন্য এখন ফর্সা হয়ে উঠেছেন। আলপেশ ঠাকুর গত অক্টোবরে কংগ্রেসে যোগ দেন। আলপেশকে মনে করা হয় সেই তিনজন নেতার একজন যারা কিনা গুজরাট নির্বাচনের ফলাফল ভারতের অনুকূলে নিয়ে আসতে পারে। অপর দুই নেতা হলেন, দলিত সম্প্রদায়ের হার্দিক প্যাটেল ও জিগনেশ মাওয়ানি।

স্থানীয় নেতা হিসেবে নিম্নবিত্ত মানুষের কাছে আলপেশ ঠাকুর গুজরাটে তুমুল জনপ্রিয়। তিনি কয়েকটি সংগঠনের নেতৃত্বে রয়েছেন। গুজরাটের দ্বিতীয় দফায় বিধানসভা নির্বাচন আজ (১৪ ডিসেম্বর) ভোটগ্রহণ তার আগে মোদিকে এমন আক্রমণের হেতু তাই সহজেই অনুমেয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত