বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আম্বানির ছেলের বিয়ের এক কার্ডের দাম দেড় লাখ টাকা



আন্তর্জাতিক ডেস্ক ::ভারতের সবচেয়ে ধনী শিল্পপতি মুকেশ আম্বানির ছেলের বিয়ে। তাও আবার প্রথম পুত্র অর্থাৎ বড় ছেলের বিয়ে। তার আয়োজনে কোনো ত্রুটি রাখতে চায় না আম্বানি পরিবার। ‌তোড়জোড় শুরু হয়ে গিয়েছে।

জানেন কি, মুকেশ আম্বানি ও নিতা আম্বানি তাদের বড় ছেলে আকাশের বিয়ের কার্ডের জন্য কত টাকা খরচ করছেন? শুনলে পিলে চমকে যাবে। এক একটি কার্ডর জন্য তারা খরচ করছেন দেড় লক্ষ টাকা। এই খবরের এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও খবরের সত্যতা মানতে রাজি নয় রিলায়েন্স প্রাইভেট লিমিটেডের কর্ণধার।
কবে বিয়ে তা নিয়েও খোলসা করে কিছু জানানো হয়নি। মোটের উপর নতুন বছরে আরও একটি হাইপ্রোফাইন বিয়ের সাক্ষী হতে চলেছে ভারতবাসী।
ভারতীয় ক্রিকেটদলের অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিগ ফ্যাট ওয়েডিংয়ের রেশ এখনও কাটিয়ে উঠতে পারেনি সোশ্যাল মিডিয়া। এবার নজরে আম্বানির ছেলে বিয়ে। বিয়ের একটি কার্ডেই যদি লাখ টাকার বেশি খরচ হয় তাহলে বিয়েতে কত টাকা খরচ হবে তা বোঝাই যায়।
২০০৪ সালে লক্ষ্মী মিত্তল তার একমাত্র মেয়ের বিয়ের জন্য খরচ করেছিল ২৫০ কোটি টাকা। এমনকি ২০১৬ সালে বিতর্কিত জনার্দন রেড্ডির মেয়ের বিয়েতে ৫৫০ কোটি টাকা খরচের খবর ছড়িয়েছিল। এবার আম্বনির ছেলের বিয়ে সেই রেকর্ড ভাঙতে পারবে কিনা তা নিয়েই শুরু হয়েছে জল্পনা কল্পনা।
সূত্র: আজকাল

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত